স্বাস্থ্য বিধি মেনে চলেই আমাদের স্বাভাবিক কর্মকান্ড পরিচালনা করতে হবে

0
99

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী,দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর কলেক্টরেট স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গণে দিনাজপুর এরিয়া প্রোগ্রাম, ওয়াল্ড ভিশন বাংলাদেশ, কোভিড-১৯ ইমার্জেন্সি রেসপোন্স প্রকল্পের আওতায় মোবাইল মানি ট্রান্সফারের মাধ্যমে উপকারভোগী কর্মহীন মানুষের মাঝে নগদ অর্থ বিতরন করা হয়।

গত রবিবার এপিসি ম্যানেজার অনুকূল চন্দ্র বর্মন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে অর্থ বিতরণ কার্যক্রমে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কালেক্টরেট স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মোঃ রাহিনুর ইসলাম, শহর উন্নয়ন কমিটি মিশন রোডের সভানেত্রী মোছাঃ হালিমা খাতুন। সঞ্চালকের দায়িত্ব পালন করেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ দিনাজপুর অফিসের পিও এন্টিনা দাস। জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম বলেন, এই করোনা ভাইরাসে সবচেয়ে বেশী ঝুঁকির মধ্যে রয়েছে শিশু ও বৃদ্ধ মানুষরা।

তাদেরকে সচেতন করে তোলাই হচ্ছে আমাদের কাজ। স্বাস্থ্য বিধি মেনে চলেই আমাদের স্বাভাবিক কর্মকান্ড পরিচালনা করতে হবে। সভাপতির বক্তব্যে এপিসি ম্যানেজার অনুকূল চন্দ্র বর্মন বলেন আমরা পর্যায়ক্রমে ৩১২ জনকে নগদ অর্থ সহযোগিতা করছি। ৩টি ইউনিয়নে ২২৫ জন এবং ১টি পৌরসভায় ৮৭ জনকে এই অর্থ প্রদান করা হচ্ছে। প্রতিজন উপকারভোগী পাচ্ছেন ৩হাজার ৫৫ টাকা ৫০ পয়সা (বিকাশের খরচ সহ)।