ঈশ্বরদীতে বিশেষ মোনাজাতের মধ্যদিয়ে নতুন মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন হস্তান্তর

0
78

মামুনুর রহমান,পাবনা: ২১ ফেব্রুয়ারী মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। এ উপলক্ষে সারা দেশের মতো ঈশ্বরদীতেও নানা কর্মসূচীর মধ্য দিয়ে পালন করা হয় দিবসটি। আওয়ামীলীগ অফিসে জাতীয় ও কালো পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পন করেন পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত উপজেলা আওয়ামীলীগ সভাপতি নায়েব আলী বিশ্বাস, সাধারন সম্পাদক মখলেছুর রহমান মিন্টু, পৌর সাধারন সম্পাদক ও মেয়র ইছাহাক আলী মালিথা সহ দলের বিভিন্ন স্তরের নেতা কর্মীরা।

তারপর আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস এমপি মহোদ্বয়ের নেতৃত্বে দলের নেতা কর্মীরা কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।এ

সময় উপজেলা প্রশাসন এবং বিভিন্ন রাজনৈতিক, পেশাজীবি, সাংস্কৃতিক, সামাজিক, আইনজিবী ও সাংবাদিক সংগঠন সমুহ শহীদ মিনারে পূষ্পার্ঘ্য অর্পনের মধ্য দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।দিবসটিতে উপজেলা প্রশাসনের উদ্যোগে এলজিইডির ব্যবস্থাপনায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়। ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েস এর সভাপতিত্বে ফিতা কেটে ও বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে ভবনটি হস্ততন্নতর করা হয়।

এ সময় বক্তব্য রাখেন পাবনা-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস সহ অন্যান্যরা। ভবন হস্তান্তর অনুষ্ঠানে আরো উপস্হিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাস ও পৌর মেয়র ইছাহক আলী মালিথা, মক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না, ঈশ্বরদী টিভি জার্ণালিস্ট এ্যাসোসিয়েশন ও ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি টিএ পান্না, সহ-সভাপতি বিপুল জোয়ারদার, এড.হেদায়েত উল হক, আশরাফুল আবেদীন ও সাধারণ সম্পাদক এএ আজাদ হান্নান সহ অন্যরা।