রাজধানীর গেন্ডারিয়ায় র‌্যাবের অভিযান : ২১ জুয়াড়ি গ্রেফতার

0
112

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর গেন্ডারিয়া থানার আলমগঞ্জ লেন গলির মাজার সংলগ্ন এলাকায় একটি জুয়ার বোর্ডে গোপনে অভিযান জালিয়ে ২১ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর একটি দল।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হচেছ, আব্দুল খালেক (২৮), মোঃ খাজা মিয়া (৩১), মোঃ ফারুক হোসেন (৪০), মোঃ আয়নাল (৩৫), মোঃ আশিকুল মিয়া (২৭), সাইদুর রহমান (২৩), মোঃ মোতালেব শেখ (৬০), মোঃ শরীফ হোসেন (৩২), দেলোয়ার হোসেন (৩২), মোস্তফা (৩৩), মোঃ হারুন (৪২), মিঠু (৩৪), মোঃআলেব মিয়া (৪১), মোঃ কবির হোসেন (৩৮), মোঃ মামুন (২২), আলী হোসেন (২৭), হানিফ (২৬), শাহিন (১৯), আবুল হাশেম (৬০), মোঃ রনি (৩২) ও মোঃ জাহাঙ্গীর হোসেন (৩০)।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে ঢাকার গেন্ডারিয়া থানার আলমগঞ্জ লেন গলির মাজার সংলগ্ন এলাকায় একটি জুয়ার বোর্ডে অভিযান ও তল্লাশী চালিয়ে তাদেরকে আটক করা হয়।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১০ এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) এ্যাডিশনাল ডিআইজি মাহফুজুর রহমান, বিপিএম আজ শনিবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, অভিযানকালে ধৃত ব্যক্তিদের নিকট থেকে জুয়া খেলায় ব্যবহৃত নাম বিহীন খোলা অবস্থায় ৫০৭ পিস জুয়া খেলার কার্ড, ১৯ টি মোবাইল ফোন ও নগদ ৩১ হাজার ৯০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় , গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘ দিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।

এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।