দেশজুড়ে

রামগঞ্জে আলোর দিশারী সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

  • 4
    Shares

পারভেজ হোসাইন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ কোভিড-১৯ মহামারী করোনা ভাইরাস এর কারনে বিপদগ্রস্ত হয়ে পড়েছে নিম্নআয়ের মানুষ। এই অসহায় মানুষগুলোর মুখে হাসি ফোটানোর জন্য বিভিন্ন সময় তাদের পাশে দাঁড়িয়েছেন রামগঞ্জের বহু আলোচিত সামাজিক সংগঠন আলোর দিশারী সমাজ কল্যাণ সংঘ।

তারই ধারাবাহিকতায় গতকাল বুধবার সংগঠনের উদ্যোগে শ্যামগঞ্জে ২১টি পরিবার, কালিকাপুর ২৮ টি, হাসন্দী ৬ টি, সহিখালি ৮, মোট ৬৩ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও ইফতার সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, আলোর দিশারী সমাজ কল্যাণ সংঘের পরিচালনা কমিটির অন্যতম সদস্য পারভেজ হোসেন, বাবর হোসেন পিংকু, গোলাম মহিউদ্দিন মিঠু, একরাম হোসেন সজিব, ফাহিম মাহমুদ সবুজ, শাওনসহ সংগঠনের সদস্যবৃন্দ।

সংগঠনের সদস্যরা সাংবাদিককে জানান, করোনাভাইরাস শুরুতেই খাদ্য সামগ্রী বিতরণ করেছি, আর আমরা প্রতি বছর রমজানে ইফতার সামগ্রী দিয়ে থাকি! এই বছর একটু দেরি করে দিলাম কারণ রমজানের আগে আমরা চাল-ডাল কর্মসূচি গ্রহণ করেছি! এই ছাড়া আমাদের সংগঠনের মাধ্যমে এ পর্যন্ত ১১ জন রোগী কে চিকিৎসা সহায়তা করেছে। তিনটা ছেলের লেখাপড়ার দায়িত্ব নিয়েছে এবং ওয়াজ মাহফিল এ অনুদান সহ সামাজিক সচেতনতামূলক কাজ করে আসছি। সকলের সার্বিক সহযোগিতা,ভালোবাসায় এগিয়ে যাবে আলো দিশারী সমাজ কল্যাণ সংঘ।


  • 4
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button