কেএমপি’র অভিযানে মাদকদ্রব্যসহ আটক ৭

0
85

আহছানুল আমীন জর্জ, খুলনা : খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে গত ২৪ ঘন্টায় মাদকসহ ৭ জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১৮৫ পিস ইয়াবা খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে গত ২৪ ঘন্টায় মাদকসহ ৭ জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১৮৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। পৃথক এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় ৭ টি মাদক মামলা রুজু করা হয়েছে।

কেএমপি’র সিটি স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত উপ – পুলিশ কমিশনার ( এডিসি, সিটিএসবি ) মোঃ জাহাংগীর আলম ১৭ ফেব্রুয়ারী বুধবার তরঙ্গ নিউজকে উক্ত তথ্য নিশ্চিত করেন।

আটককৃতরা হলো – বাগেরহাট জেলার শরণখোলা থানার আমড়াগাছিয়া এলাকার সোহরাব তালুকদারের ছেলে হাফিজুল তালুকদার (২৮), নগরীর দৗেলতপুর থানার পাবলা কারিগর পাড়া এলাকার মৃত: আরশাদ আলী বিশ্বাসের ছেলে মোঃ আজাহার আলী বিশ্বাস (৫২), খালিশপুর গোয়ালখালী লেবু তলার মোড় এলাকার মৃত: খলিলের ছেলে মোঃ আব্বাস হাওলাদার (৪০), খালিশপুরের মৃত: মোস্তফা গাজীর ছেলে টনি (২৮), ঝালকাঠি জেলার নলছিটি থানার মৃত: জাফর আলী খানের ছেলে মোঃ সোহাগ খান (৩২), বাগেরহাটের মোড়েলগঞ্জ থানার বাড়ইখালী এলাকার বাবুল কাজীর ছেলে মোঃ সুমন কাজী (২৮) এবং দৌলতপুরের মৃতঃ লিয়াকত আলীর ছেলে মোঃ রকি শেখ (৩৪)।