ময়মনসিংহের বাগমারায় ঘরে স্প্রে করে ১৫ ভরি স্বর্ণালঙ্কার চুরি

0
90

মো. নুর আলম: ময়মনসিংহের বাগমারা প্রাইমারি স্কুলের পার্শ্ববর্তী একটি বাড়ির লোহার জানালার রট ভেঙ্গের, স্প্রে করে বাড়ির ভিতর প্রবেশ করে, ১৫ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ টাকা চুরির করার ঘটনা ঘটেছে।

জানা যায় ১৪ ফেব্রুয়ারি রবিবার দিবাগত রাত্রে মো.হাবিবুল্লাহ বাড়িতে দুর্ধর্ষ এ চুরির ঘটনা ঘটে, হাবিবুল্লাহ ছেলে মো.রাকিব হাসান জানান তার পরিবার ও বাচ্চারা সহ ওই রুমে শুয়েছিল, এবং তার পাশের রুমে আত্মীয়-স্বজন ও তার পাশের রুমে বাবা-মা শুয়েছিল।

আনুমানিক রাত্রি তিনটার দিকে রাকিব হাসানের স্ত্রী জাগ্রত হলে তার মাথা ঘোড়ায় অসুস্থ বোধ করে, সে বাথরুম থেকে এসে আবার শুয়ে পড়ে। পরবর্তীতে সকালে ঘুম থেকে উঠে দেখে ওয়ারড্রপের কাপড়-চোপড় ফালানো, বাড়ির সকলে ঘুমিয়ে দেবোর, সকলকে ডাকাডাকি করলে তারাও ঘুম থেকে উঠে না। বাড়ির সকলেই মোটামুটি অসুস্থ হয়ে পড়ে।

পরিবারের সদস্যরা জানান বাগমারা এলাকায় আশেপাশে এমন ভাবে স্প্রে করে জানালা ভেঙে চুরি সংগঠিত হয়েছে, এম কি ঐদিন দুপুরে আরেকটি বাড়িতে চুরি সংঘটিত হয়েছে, পুলিশ প্রশাসন কোনো পদক্ষেপ নিতে পারেননি।

ময়মনসিংহ কোতোয়ালি থানার ওসি মো. ফিরোজ তালুকদার এর সাথে কথা বলে জানা যায় বিষয়টি অভিযোগ নেওয়া হয়েছে। আমরা তদন্ত করছি এবং বাগমারা মোড়ে অতিরিক্ত টল দিয়েছি এবং নজরদারি বাড়িয়েছি ।