টঙ্গীতে ২৫ কেজি গাঁজাসহ ৪ মাদককারবারি গ্রেফতার

0
85

এস,এম,মনির হোসেন জীবন : গাজীপুরের টঙ্গী মোক্তারবাড়ি রোডে আলী হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে ২৫ কেজি গাঁজাসহ চার মাদককারবারিকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।

আটককৃতরা হলেন-ময়মনসিংহ জেলার গৌরিপুর থানার বেকার কান্দা গ্রামের জসিম উদ্দিন মোস্তফার ছেলে শরিফুল ইসলাম (২২) ও একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে সোহাগ রানা (২১) এবং শেরপুর জেলার শ্রীবরদী থানার নগরপাড়া গ্রামের আনছার আলীর ছেলে শামীম মিয়া (২০), চাঁদপুর জেলার হাইমচর থানার গন্ডামারা গ্রামের নুরু মিয়ার ছেলে জাবের মিয়া (২৫)।

সোমবার দিবাগত রাতে টঙ্গী মোক্তারবাড়ি রোডে আলী হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহ আলম আজ মঙ্গলবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ আরও জানায়, টঙ্গীর মোক্তারবাড়ি রোড এলাকায় মাদকের একটি বড় চালান ক্রয়-বিক্রয় হচ্ছে-এমন সংবাদের ভিত্তিতে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলমের নেতৃত্বে এস আই ইয়াসিন আরাফাত ও একদল পুলিশসহ স্থানীয় লোকজনের সহায়তায় জনৈক আলী হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে ২৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় ওই চার মাদক ব্যবসায়ীদের হাতেনাতে আটক করা হয়।
পুলিশ আরো জানায়, তাদের উপস্থিতি টের পেয়ে আলমগীর হোসেন নামে অপর এক মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যায়। আটককৃতরা দীর্ঘদিন যাবৎ ওই ভাড়া বাসায় বসবাস করার সুবাধে মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

এব্যাপারে (ওসি) মো. শাহ আলম জানান, এ ঘটনায় টঙ্গী পশ্চিম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আটককৃতদের আজ মঙ্গলবার জিঞ্জাসাবাদ শেষে গাজীপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।