ঘরে থাকা গরীব ও দুস্থ্য পরিবারের পাশে এ. সি লাহা স্কুল স্টুডেন্ট ফাউন্ডেশন

0
126

শেখ সাইফুল ইসলাম কবির, বাগেরহাট: বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সংকটাপন্ন কর্মহীন ঘরে থাকা গরীব ও দুস্থ্য পরিবারের মাঝে বাগেরহাটের এ. সি লাহা পাইলট স্কুলের স্টুডেন্ট ফাউন্ডেশন ০৬ এর উদ্যোগে ২য় ধাপে এ.সি লাহা পাইলট স্কুলের সাবেক ও বর্তমান ছাত্র, ছাত্রীর আরও ২০০ পরিবার উপহার হিসেবে পেল নিত্যপ্রয়োজনীও সামগ্রী ও ইফতার সামগ্রীবিতরন করেন।

করোনায় গৃহবন্দী কর্মহীন ২০০টি অসহায় গরীব মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন এ. সি লাহা পাইলট স্কুলের ব্যাচ ০৬ এর উদ্যোগে ২য় ধাপে এ.সি লাহা পাইলট স্কুলের সাবেক ও বর্তমান ছাত্র, ছাত্রী । বুধবার (৬ মে ২০২০)রাতে বাগেরহাট মোরেলগঞ্জ উপজেলার গ্রামের ২০০টি কর্মহীন গরীব ও দুস্থ্য পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

তারা জানান, এপর্যন্ত ২০০টি পরিবারকে এই মানবিক সহায়তা দেওয়া হয়েছে। প্রথমে ওইসমস্ত পরিবারকে চিহ্নিত করা হয়েছে। এর পর রাতের আধারে তাদের সেচ্ছাসেবকরা নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছে। করোনা পরিস্থিতি সাভাবিক না হওয়া পর্যন্ত তাদের মানবিক সেবা অব্যাহত থাকবে।

এসময়ে উপস্হিত ছিলেন প্রধান শিক্ষক আব্দুল মালেক হাওলাদার.মাস্টার ফারুক হোসাইন. জয় বাংলা ভিশনের সম্পাদক শাহ জাহান আলী খান হায়দার,ইটালি প্রবাসী মহিদুল ইসলাম, ইটালি প্রবাসী সাদ্দাম হোসেন, নিপুন সাহা,রায়হান মোস্তাকিম রানা,আরিফুল ইসলাম,মিল্টন, পিন্জু।