মাদারীপুরে ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

0
85

মাদারীপুরের শিবচরে ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন। সোমবার (৮ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের আড়িয়াল খাঁ সেতু সংলগ্ন গুপ্তেরচরকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ফরিদপুরের সদরপুর উপজেলার চরমানাইর এলাকার খালেক বাংগীর ছেলে আয়নাল হোসেন (৪৪) এবং সামসু বাংগীর ছেলে আমির হোসেন (২৪)।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, শিবচরের বাংলাবাজার ফেরিঘাট এলাকা থেকে মোটরসাইকেলযোগে ফরিদপুরের ভাঙ্গার দিকে যাচ্ছিল তিন ব্যক্তি। মোটরসাইকেলটি ঢাকা-খুলনা মহাসড়কের গুপ্তেরকান্দি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা আয়নাল ও আমির নামে দুই আরোহীর নিহত হয়। গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল চালক সালাহউদ্দিনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় পাঁচ্চর রয়েল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে পাঠান চিকিৎসক। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে হাইওয়ে পুলিশ।

মাদারীপুরের শিবচর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী জানান, ট্রাক-মোটরসাইকেল দুর্ঘটনায় দুজন মারা গেছে। ঘাতক ট্রাক ও চালককে শনাক্ত করা না গেলেও অভিযান অব্যাহত রয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে রাখা পাঠানো হয়েছে।