মাগুরায় গোপালগ্রাম ইউনিয়ন আ’লীগ নেতা সড়ক দূর্ঘটনায় আহত; দোয়া কামনা

0
114

মতিন রহমান, মাগুরা জেলা সংবাদদাতা: মাগুরা সদর উপজেলার ১৩ নং গোপালগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী ওয়াহিদুজ্জামান কবির (৫৫) সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়ে ঢাকার একটি পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত রবিবার (২৪ জানুয়ারি) সকাল ৭ টার দিকে মাগুরা-নড়াইল সড়কের গোয়ালবাথান এলাকার ঈদগাহ ময়দানের সামনে মাগুরাগামী একটি পিকাপের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মাটি বহনকারী গাড়ি ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এই সংঘর্ষে ট্রলির বগি ছুটে ওয়াহিদজ্জামান কবিরের হাতে, বুকে ও গলায় আঘাত লাগে। এঘটনায় কবির হোসেন জানান, তিনি ওই দিন সকালে ফজরের নামাজ পড়ে প্রতিদিনের মত রাস্তায় হাটতে বের হয়েছিলেন। হঠাৎ গাড়ি দুটি সংঘর্ষের কারণে তিনি গুরুতর আহত হন। উক্ত ঘটনায় তিনি থানায় একটি অভিযোগ করেছেন বলেও জানিয়েছেন।

জানা গেছে, ওই সময় আহত অবস্থায় তাকে ঢাকার একটি পঙ্গু হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। চিকিৎসক জানিয়েছে গুরুতর আঘাতের কারণে তার বাম হাত ভেঙ্গে গেছে এবং গলা ও বুকের পাজরে প্রচন্ড আঘাত লেগেছে। এজন্য তাকে নিয়মিত চিকিৎসা নিতে হবে। ঢাকা থেকে সপ্তাহ পরে আজ নিজ বাড়ি গোয়ালবাথান আসেন তিনি এবং তার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন ওহিদুজ্জামান কবির।