রাজধানী

প্রতিটি থানা গেটে জীবাণুনাশক টানেল স্থাপন করছে ডিএমপি

  • 9
    Shares

এস,এম,মনির হোসেন জীবন : ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) প্রতিটি থানা গেটে জীবাণুনাশ টানেল স্থাপন করে কর্মরত পুলিশ সদস্য ও থানায় আসা সেবাপ্রার্থীদের সংক্রমণ থেকে রক্ষার নির্দেশ দিয়েছেন ডিএমপি কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম বিপিএম (বার)।

ডিএমপির (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ) উপ-পুলিশ কমিশনার (ডিসি) মাসুদুর রহমান গনমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন,ডিএমপির কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলামের নির্দেশে পুলিশ সদস্য ও থানায় আসা সেবা গ্রহীতাদের স্বাস্থ্য সুরক্ষায় এ উদ্যোগ নেওয়া হয়েছে। বুধবার রাতে কর্মরত পুলিশ সদস্য ও থানায় আসা সেবাগ্রহীতাদের করোনা সংক্রমণ থেকে রক্ষার জন্য গেটে জীবাণুনাশক টানেল স্থাপনের নির্দেশ দিয়েছেন কমিশনার।

মাসুদুর রহমান গনমাধ্যমকে বলেন, তার অংশ হিসেবে রাজধানীর কাফরুল, গুলশানসহ কয়েকটি থানায় জীবাণুনাশক টানেল স্থাপন করা হয়েছে। বাকি থানা গুলোতেও আগামী কয়েকদিনের মধ্যেই টানেল স্থাপন করা হবে।

ডিএমপির সংবাদ বিঞ্জপ্তিতে বলা হয়, করোনা ভাইরাস সংক্রমণ রোধে জীবাণুনাশ টানেল স্থাপনের ফলে থানায় কর্মরত পুলিশ সদস্যরা স্বস্থির সাথে কাজ করতে পারছেন। সারাদেশের করোনা সংক্রমিত রোগীর প্রায় ১০ শতাংশই বাংলাদেশ পুলিশের সদস্য ও কর্মকর্তা।

এতে আরও বলা হয়, করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকে প্রথম সারির যোদ্ধা হিসেবে পুলিশ সরাসরি মাঠে থেকে জনকল্যাণে বহুমূখী কাজ করে চলেছেন। সময় এখন সচেতন হওয়ার। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজে নিরাপদ থাকুন, পরিবারকে নিরাপদ রাখুন। যেকোন প্রয়োজনে ঢাকা মেট্রোপলিটন পুলিশ আপনার পাশে আছে।


  • 9
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button