সৌরভের অবস্থা স্থিতিশীল

0
82

বুকে ব্যথা অনুভূত হওয়ায় গতকাল বুধবার আবারও হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবং বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী। আশার খবর হলো, তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

সৌরভের ঘনিষ্ঠজনের সূত্রে বরাত দিয়ে ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, সৌরভের কোনো জটিলতা নেই, নিয়মিত চেকআপ চলছে। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, গত মঙ্গলবার রাত থেকেই বুকে ব্যথা অনুভব করেন বিসিসিআই সভাপতি। এরপর গতকাল দুপুরে ব্যথা বাড়লে কোনো ঝুঁকি না নিয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে গত ৩ জানুয়ারি অসুস্থ হয়ে পড়েছিলেন বিসিসিআই সভাপতি। তিনি হৃদরোগে আক্রান্ত বলে জানান চিকিৎসকরা। তাঁর বুকে দুটি স্টেন্ট বসানো হয়। তারপর ৭ জানুয়ারি সুস্থ হয়ে বাড়ি ফিরেন তিনি।

সৌরভের হাসপাতাল ছাড়ার দিনে ভিড় জমান ভক্তরা। সবার উদ্দেশে সৌরভ বলেছিলেন, ‘আমি ভালো আছি। জীবনে ফিরলাম। আপনাদের সবাই অনেক ধন্যবাদ। বিশেষ করে হাসাপাতালের সবাইকে ধন্যবাদ। এখানকার চিকিৎসক, নার্স, হাসপাতালের কর্মীরা যেভাবে আমার সেবাযত্ন ও চিকিৎসা করেছেন, তার জন্য সবাইকে ধন্যবাদ। আশাকরি আমি দ্রুতই ফ্লাই করতে পারব।’

সৌরভ বাড়ি ফেরার পর আলিপুরের ওই বেসরকারি হাসপাতালের সিইও রূপালী বসু বলেছিলেন, ‘সৌরভের আরো দুটি ব্লকেজ রয়েছে। তবে সেটা খুবই মাইনর। পরে কোনো সময় সেটা করিয়ে নিলেই হবে।