মদিনা ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি পুনর্গঠন

0
126

প্রবাসী ব্রাহ্মণবাড়িয়া বাসির স্বার্থ সংরক্ষণ, বিপদগ্রস্ত প্রবাসীদের পাশে দাঁড়ানো, বাংলাদেশে প্রবাসীদের পরিবারবর্গের যে কোন আইনি সহায়তা এবং মদিনা সহ বিশ্বের বিভিন্ন স্থানে কর্মরত প্রবাসী ব্রাহ্মণবাড়িয়া বাসির জন্য প্রবাশী পল্লি গঠনকল্পে অঙ্গীকারে পবিত্র নগরী মদিনা মনোয়ারায় পুনর্গঠিত হয়েছে মদিনা ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি।

হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের রওজা শরীফের সন্নিকটে প্রবাসী বাংলাদেশী অধ্যুষিত বাঙ্গালী মার্কেট এর স্থানীয় হোটেল সোনারগাঁও হোটেলের বল রুমে মদিনার প্রাচীনতম সামাজিক সংগঠন ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি এর কার্যকরী সভায় পুনর্গঠন করা হয় মদিনা ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতিকে।

উক্ত সভায় উপদেষ্টামণ্ডলীর সদস্য বৃন্দ, কার্যকরী কমিটির নেতৃবৃন্দ উপস্থিতিতে আগামী ২ বছরের জন্য পুনর্গঠন করা হয় সমিতির কার্যকরী কমিটি।

অনুষ্ঠানে সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আনিসুর রহমান পলাশ এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি মদিনার প্রতিষ্ঠাতা প্রধান উপদেষ্টা সাংবাদিক নেতা এম ওয়াই আলাউদ্দিন।

অনুষ্ঠানে সর্ব সম্মতিক্রমে আগামী ২ বছরের জন্য জহিরুল ইসলামকে সভাপতি এবং আনিসুর রহমান পলাশ কে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয় ।

এছাড়া মদিনার প্রবীণ ব্যক্তিত্ব মুজিবুর রহমানকে প্রধান উপদেষ্টা, ইমরান চৌধুরি,শাহ মোহাম্মদ লিটন এবং মোহাম্মদ আলীকে উপদেষ্টামণ্ডলীর সদস্য করা হয়।

সভায় সমিতির সিনিয়র সহ-সভাপতি হিসেবে হাজী মোহাম্মদ মুসা সহ-সভাপতি হিসেবে যথাক্রমে শাহিন খলিফা শাহীন আহমেদ। এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে খোকন পাটোয়ারী কে নির্বাচিত করা হয়।

সবার সিদ্ধান্ত মোতাবেক আগামী তিন মাসের মধ্যে সংগঠনের সকল নেতৃবৃন্দ কার্যকর কমিটির সদস্যবৃন্দ এবং সাধারণ সদস্যদের কে নিয়ে অভিষেক অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয় উল্লেখ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি জহিরুল হুদা আলমগীরের সপরিবারে স্বদেশ ফেরত যাবার কারণে জহিরুল ইসলাম কে সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়।