দীর্ঘ মেয়াদে স্পিন কোচ নিয়োগ দিতে চায় বিসিবি

0
98

সামনে বাংলাদেশ জাতীয় দলের ব্যস্ত সূচি। তাই সাকিব-মিরাজদের জন্য দীর্ঘ মেয়াদে একজন স্পিন কোচ নিয়োগ দিতে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, সাকিব আল হাসান, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ ও নাঈম হাসানসহ অন্যদের জন্য উপযুক্ত একজন স্পিন কোচ খোঁজার কাজ এরই মধ্যে শুরু হয়ে গেছে।

আজ রোববার রাজধানীর মোহাম্মদপুরে উদয়াচল মাঠের উদ্বোধনের সময় নাজমুল হাসান বলেন, ‘সামনে আমাদের অনেক সিরিজ থাকায় আমরা কোচের কাছ থেকে আরো বেশি সময় চাই। আমরা একজন দীর্ঘ মেয়াদে কোচ নিয়োগ দিতে চাই। কয়েকজনের খোঁজ পেয়েছি। এখনো চূড়ান্ত হয়নি। তবে দু’এক দিনের মধ্যে চূড়ান্ত হয়ে যাবে সব কিছু।’

নিউজিল্যান্ডের ড্যানিয়েল ভেট্টরির সঙ্গে বিসিবির বর্তমান চুক্তির মেয়াদ এখনো শেষ হয়নি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলমান সিরিজে বাংলাদেশ দলের সঙ্গে নেই তিনি। নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দলের কাজ করবেন তিনি।

তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলতে ফেব্রুয়ারি-মার্চে নিউজিল্যান্ড সফর যাবে বাংলাদেশ দল। সিরিজ শুরু হওয়ার ২০ দিন আগে দল পাঠানোর কথা বিবেচনা করছে বিসিবি। সেখানকার কোনো একাডেমিতে কোয়ারেন্টিনে থাকবে দল। সেখানেই দলের সঙ্গে কাজ শুরু করবেন ভেট্টরি।