দেশে ফিরে নিজেকে বিলাসবহুল গাড়ি উপহার দিলেন সিরাজ

0
115

দলের সঙ্গে নিজের প্রথম সফরে গিয়ে বাবার মৃত্যুর দুঃসংবাদ পেয়েছিলেন মোহাম্মদ সিরাজ। করোনায় ভ্রমণ জটিলতায় বাবাকে শেষবারের মতো বিদায় জানাতে পারেননি। বুকে পাথর বেঁধে থেকে গেছেন অসি মুল্লুকে। বনে গেছেন অস্ট্রেলিয়া বদের নায়ক। দলের হয়ে সর্বোচ্চ ১৩ উইকেট নিয়ে বীরের বেশে দেশে ফিরেছেন তিনি।

দেশে ফিরেই বিমানবন্দর থেকে বাবার কবরস্থানে ছুটেছেন সিরাজ। ফুল দিয়ে বাবার কবর জিয়ারত করেছেন। এর একদিন বাদে নিজেকে বিলাসবহুল বিএমডব্লিউ গাড়ি ‘উপহার’ দিলেন এই প্রতিভাবান ক্রিকেটার। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদন অনুযায়ী, সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামের স্টোরিতে নতুন গাড়ির ভিডিও পোস্ট করেন সিরাজ।

এর আগে বাবার কবর জিয়ারত শেষে সংবাদমাধ্যমের সামনে সিরাজ বলেন, ‘আমি আগে বাড়ি যাইনি। সরাসরি বিমানবন্দর থেকে বাবার কবরের কাছে গিয়েছি। সেখানে কিছু সময় কাটিয়েছি। বাবার সঙ্গে কথা বলতে পারিনি। তবে তাঁর কবরে ফুল দিয়েছি।’ ভারতের হায়দরাবাদে দরিদ্র পরিবারে সিরাজের জন্ম। তাঁর বাবা ছিলেন একজন অটোচালক। বাবার স্বপ্ন ছিল, বড় হয়ে ছেলে ক্রিকেটার হবে। বাবার সেই স্বপ্ন পূরণ করেছেন সিরাজ। কিন্তু দেশের জার্সিতে ছেলের খেলা দেখতে পারেননি বাবা।