কুষ্টিয়ার হরিনারায়ণপুরে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ

0
87

রেজা আহাম্মেদ জয়: গ্রামের দুস্থ অসহায় শীতার্থদের মাঝে গতকাল কুষ্টিয়া সদর উপজেলার হরিনারায়ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আতিয়ার রহমান এর নিজ উদ্যোগে পূর্ব আব্দালপুরে এক হাজার কম্বল বিতরন অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শিবপুর ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য বিদ্যুৎ কুমার সাহা ও রোকনউজ্জামান। ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য ইউনুচ আলী ও রাশিদউজ্জামান জিন্নাহ প্রমূখ। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে হরিনারায়ণপুর ইউনিয়ন থেকে নৌকার কান্ডারী আতিয়ার রহমানকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এলাকাবাসী।

দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের সাথে রাজনীতি করে আসছেন ইউনিয়ন আওয়ামীলীগের এই নেতা। কোন দিন তিনি বড় পদের আসা করেন নাই, ইউনিয়নের অন্য নেতাদেরকে মুল্যায়িত করে তাদেরকে দলে কাজ করার সুযোগ করে দিয়েছেন। এলাকার মানুষের বিপদে আপদে ছুটে যান। ইউনিয়ন আওয়ামীলীগের এই ত্যাগী নেতা আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে থাকছেন। এলাকায় ঘুরে দেখা গেছে সাধারণ জণগনের মুখে মুখে আতিয়ার রহমানের নাম, মানুষের বিপদে আপদে যে মানুষটি সব সময় পাশে থাকেন তাকে আগামীতে এলাকার মানুষ জনপ্রতিনিধি হিসাবে কাছে পেতে চান।

এলাকাবাসীর আস্থা রয়েছে তিনি চেয়ারম্যান হলে এলাকার উন্নয়ন হবে। এলাকার অনেকে এখনো জানে না কুষ্টিয়ার উন্নয়ন সম্পর্কে, ইতিমধ্যে আতিয়ার রহমান ইউনিয়নের বিভিন্ন স্থানে চায়ের দোকানে, সাধারন মানুষের বাড়িতে বাড়িতে যেয়ে আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি কুষ্টিয়ায় যে উন্নয়ন মূলক কাজ করেছেন এবং কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতার সঠিক দিক নির্দেশনায় এলাকার যে উন্নয়ন হয়েছে বা হচ্ছে তা সাধারন মানুষের মাঝে তুলে ধরেন।

আতিয়ার রহমান তার নির্বাচনী এলাকায় ইতিমধ্যে সাধারন মানুষ থেকে শুরু করে তরুন সমাজের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। ইউনিয়ন পর্যায়ের আওয়ামী দলীয় নেতাকর্মী ও সমর্থকদের আগ্রহের কারণেই তিনি মনস্থির করেছেন। অনুষ্ঠানে আতিয়ার রহমান বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাকে আপনারা ভোট দিয়ে নির্বাচিত করলে জনপ্রতিনিধি হিসাবে এলাকার মানুষের সেবা করার সুযোগ পাবো এবং চেয়ারম্যান হলে ইউনিয়ন পরিষদকে আধুনিক পরিষদ হিসেবে গড়ে তুলতে কাজ করবো। তিনি আরো বলেন, সেবা নিতে পরিষদে আসা লাগবে না আপনাদের দোরগোড়ায় সেবা পৌছে দিতে কাজ করবো। এই মুহুর্তে তিনি সকলের কাছে সমর্থন ও দোয়াপ্রার্থী।