নার্সিং হোস্টেল থেকে নার্সের ঝুলন্ত মরদেহ উদ্ধার

0
179

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নার্সিং হোস্টেল থেকে লাইজু আক্তার (২৭) নামে এক সিনিয়র স্টাফ নার্সের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৬ জানুয়ারি) রাত ৮টার দিকে মরদেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

লাইজু আক্তার হাসপাতালের শিশু সার্জারির পাঁচ নম্বর ওয়ার্ডে কাজ করতেন। তিনি টাঙ্গাইলের মধুপুর উপজেলার সিঙেরবাড়ি গ্রামের আব্দুল লতিফের মেয়ে। তার স্বামী সুজন পারভেজ রাজধানীর মিরপুর শেওড়া পাড়ায় থাকেনও সেখানে ব্যবসা করেন।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি অপারেশন) মাহবুবুর রহমান জানান, লাইজুর সঙ্গে তানভীর নামে এক ব্যক্তির ভালো পরিচয় ছিলো। এ বিষয় নিয়ে তার পরিবার ও স্বামীর সঙ্গে সম্পর্ক ভালো ছিলো না। এমনকি গত এক মাস ধরে স্বামীর সঙ্গে যোগাযোগ ছিলো না তার। এর জের ধরেই তিনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। তবুও ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মৃত লাইজুর ভাই জহুরুল ইসলাম জানান, গত পাঁচ বছর আগে একই এলাকার সুজনের সঙ্গে লাইজুর বিয়ে হয়। তাদের সংসারে লাবিব নামে দুই বছরী একটি ছেলে সন্তান রয়েছে। সে টাঙ্গাইলে তার দাদির কাছে থাকেন। লাইজু হোস্টেলে থেকে চাকরি করতেন।

তিনি জানান, বিএসএমএমইউয়ের তৃতীয় শ্রেণির কর্মকর্তা তানভীর নামে এক ব্যক্তির সঙ্গে তার সম্পর্ক হয়। তানভীরের বাড়ি টাঙ্গাইলে। বিষয়টি জানাজানি হলে, তানভীরকে বাসায় ডেকে এনে সর্তক করা হয়। এ বিষয় নিয়ে লাইজু স্বামীর সঙ্গে গত একমাস ধরে যোগাযোগ করেননি। শনিবার রাতে খবর পাই লাইজু আত্মহত্যা করেছেন।