রাজধানী

রাজধানীতে জাল টাকা ও ফেন্সিডিলসহ গ্রেফতার-৩

  • 4
    Shares

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর যাত্রাবাড়ি থানার ধলপুর ও মিরপুর মডেল থানার উত্তর পীরেরবাগ পৃথক দু’টি স্থানে অভিযান চালিয়ে ২ লক্ষ ৯০ হাজার টাকা সমমূল্যের জাল টাকা ও ৪৮১ বোতল ফেনসিডিলসহ তিন মাদককারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হচেছ, মোঃ খোকন মিয়া (৪৮), মৌসুমী আক্তার (২৯) ওদীন ইসলাম ওরফে মোল্লা (২৯)।
এসময় তাদের কাছ থেকে ২ লক্ষ ৯০ হাজার জাল টাকা ও ৪৮১ বোতল ফেনসিডিল ভর্তি একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১০ (অধিনায়ক) এ্যাডিশনাল ডিআইজি মাহ্ফুজুর রহমান, বিপিএম আজ শুক্রবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে রাজধানীর যাত্রাবাড়ী থানার ধলপুর এলাকায় একটি বিশেষ অভিযান চালায়। অভিযানকালে র‌্যাব সদস্যরা দুই লক্ষ নব্বই হাজার টাকা সমমূল্যের জাল নোটসহ জাল টাকা সরবারহকারী চক্রের ২ জন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হচেছ, মোঃ খোকন মিয়া (৪৮) ও মৌসুমী আক্তার (২৯), জেলা- ঢাকা।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা জালটাকা ক্রয়-বিক্রয় চক্রের সাথে জড়িত। তারা দীর্ঘদিন যাবৎ জাল টাকা তৈরি করে রাজধানীসহ দেশের বিভিন্ন জায়গায় সরবারহ আসছিল ।

এবিষয়ে গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে। অপর দিকে, র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার ) মোঃ জিয়াউর রহমান চৌধুরী আজ জানান, শুক্রবার সকাল পৌনে নয়টার দিকে রাজধানীর মিরপুর মডেল থানার উত্তর পীরেরবাগ পাঁকা রাস্তার উপর গোপনে অভিযান পরিচালনা করে প্রাইভেটকারের পিছনে বিশেষ কৌশলে বহনকৃত ৪৮১ বোতল ফেনসিডিলসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানিয়েছে, গ্রেফতারকৃত ওই ব্যক্তির নাম দীন ইসলাম ওরফে মোল্লা (২৯), জেলা- গোপালগঞ্জ।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তি দীর্ঘ দিন যাবৎ সীমান্তবর্তী এলাকা থেকে ফেন্সিডিল প্রাইভেট কারের পিছনে বিশেষ চেম্বারে বহন করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন প্রান্তে বিক্রয় করে আসছিলো। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।


  • 4
    Shares

Related Articles