রামপালে বিআইএফপিসিএল এর শীতবস্ত্র বিতরণ

0
130

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি: মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষ্যে বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) সকালে বিআইএফপিসিএল এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মৈত্রী সুপার থার্মাল পাওয়ার প্লান্টের প্রকল্প পরিচালক সুভাষ চন্দ্র পান্ডের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আঃ খালেক।

তিনি বলেন, রামপাল তাপবিদ্যুতকেন্দ্র চালু হওয়ার আগেই আমরা এর নিকটস্থ এলাকার মানুষের ঘরে ঘরে বিদ্যুত পৌছে দিয়েছি। অনেকেই মনে করেছিল তাপবিদ্যুত কেন্দ্র হলে এই এলাকা ক্ষতিগ্রস্থ হবে। আমি সেই সময় আশ^স্ত করেছিলাম তাপবিদ্যুত কেন্দ্রের সুবিধা পাবে সাধারন মানুষ,সেটি আমরা পূরণ করতে পেরেছি। টেকনিশিয়ান বাদে অন্য পদে অগ্রাধিকার ভিত্তিতে স্থানীয়দের চাকরীর ব্যাবস্থা করা, এলাকার সামাজিক উন্নয়ন করতে উৎপাদিত বিদ্যুৎ এর আয়ের অংশ থেকে একটি অংশ ব্যায় সহ নানা ধরনের উন্নয়নে এই প্রকল্প গুরুত্বপূর্ন ভ’মিকা রাখছে।

এ সময় অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৈত্রী সুপার থার্মাল পাওয়ার প্লান্টের উপ প্রকল্প পরিচালক রেজাউল করিম,উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন,ভাইস চেয়ারম্যান নূরুল হক লিপন, জিএম তারিকুল ইসলাম, উপ মহা ব্যাবস্থাপক রাশেদুল হাসান,চেয়ারম্যান তপন গোলদার প্রমুখ। একইদিন সকালে তিনি গৌরম্ভা, রাজনগর, হুড়কা ও বুড়িরডাঙ্গা ইউনিয়নে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।