কুষ্টিয়া পৌর ৮নং ওয়ার্ডে কৌশিক আহম্মেদের পাঞ্জাবি মার্কার পক্ষে ব্যাপক গনজোয়ার

0
79

রেজা আহাম্মেদ জয়: আর মাত্র একদিন পরে অনুষ্ঠিত হতে যাচ্ছে কুষ্টিয়া পৌর সভা নির্বাচন। বৃহস্পতিবার বিকেলে নির্বাচণী প্রচার-প্রচারনার শেষ দিন ছিলো। কুষ্টিয়া পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রচারণার শেষ মুহুর্তে ৮নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী শেখ কৌশিক আহাম্মেদ এর পাঞ্জাবি মার্কার পক্ষে গতকাল বিকেলে নারী ও পুরুষ একটি মিছিল করে। ওয়ার্ডের উন্নয়নে পাঞ্জাবি প্রতিকে ভোট দিন, বিভিন্ন অলিতে-গলিতে জনতার ঢল নেমেছিলো।

এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান মুন্না, সাধারণ সম্পাদক ডাঃ রাশিদুল ইসলাম রাশু, কুষ্টিয়া দি চেম্বার অব কমার্সের পরিচালক এস এম আলমগীর আলম, ৮নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মহি উদ্দিন চৌধুরী মিলন ও সাবেক কাউন্সিলর কহিনুর খান, বড়বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সহ-সভাপতি ইয়াছিন আরাফাত প্রমূখ।

দলমত নির্বিশেষে এলাকার সকল স্তরের নারী ও পুরুষ একত্রে মিলিত হয়ে ১৬ জানুয়ারি পৌরসভা নির্বাচনে নৌকাকে বিজয়ী করার পাশাপাশি ৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শেখ কৌশিক আহম্মেদ (পাঞ্জাবি মার্কা) কে ভোট দিয়ে বিজয়ী করতে ভোটের মাঠে নেমেছে। শহরের আড়ুয়া পাড়া ৮ নং ওয়ার্ডের আওয়ামীলীগ কার্যালয় থেকে শুরু করে ওয়ার্ডের প্রত্যেকটি সড়ক ও মহল্লা প্রদক্ষিণ করে মিছিলটি।

এসময় কাউন্সিলর প্রার্থী শেখ কৌশিক আহম্মেদ বলেন,আমি এলাকাবাসীর সমর্থন পেয়ে এবারের পৌরসভা নির্বাচনে এলাকাবাসীর সমর্থনে প্রার্থী হয়েছি, ভোটাররা আমাকে পাঞ্জাবি মার্কা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করলে আমি জনগনের দোয়ারে দোয়ারে সেবা পৌছে দিতে কাজ করবো। সকলের কাছে তিনি দোয়া চেয়েছেন। উল্লেখ, মহামারী করোনা ভাইরাসের শুরু থেকে তিনি বিভিন্ন ভাবে মানুষের সেবা করে আসছেন, এলাকার মানুষের বিপদে আপদে ছুটে যান তিনি। এলাকার বিজ্ঞ মহলের ধারনা কৌশিক আহম্মেদ কাউন্সিলর হলে মানুষের উপকার হবে।