নাটোরের লালপুরে নারীসহ ২ জনের মরদেহ উদ্ধার

0
109

জেলা প্রতিনিধি, নাটোরঃ নাটোরের লালপুরে পৃথক স্থান থেকে অজ্ঞাতপরিচয় এক নারী (২২) ও শাহাদৎ হোসেন (৩৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৩ জানুয়ারি) সকালে উপজেলার চৌষুডাঙ্গা এলাকার এক ফসলি মাঠ ও পাটিকাবাড়ি এলাকার রেললাইনের পাশ থেকে মরদেহ দুইটি উদ্ধার করা হয়। বদ্ধিারকৃতদের মধ্যে শাহাদতের বাড়ি জেলার বাগাতিপাড়া উপজেলার মাড়িয়া গ্রামে।

এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, সকালে লালপুর উপজেলার চৌষুডাঙ্গা এলাকায় স্থানীয় লোকজন মাঠে কাজ করতে যাওয়ার সময় বিলের মধ্যে গমের জমিতে এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। অপরদিকে পার্শ্ববর্তী পাটিকাবাড়ি এলাকার রেল লাইনের পাশে অজ্ঞাতপরিচয় এক নারীর মরদেহ পড়ে থাকেতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। খবর পেয়ে দুইটি স্থান থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা ঘটনাস্থল দু’টি পরিদর্শন করেছেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা আরও জানান, দুইজনকেই শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। নিহত শাহাদতের নাক ও মুখ দিয়ে রক্ত বের হয়েছে এবং নিহত নারীর গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় ছিল। ঘটনার কারণ অনুসন্ধান করা হচ্ছে।