ভেড়ামারা উপজেলা যুবলীগ নেতা মানিকের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

0
114

কুষ্টিয়া প্রতিনিধিঃ ভেড়ামারা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মানিক মিয়ার উপর জাসদ গণবাহিনীর সন্ত্রাসীদের দ্বারা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগ। প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামার“ল আরেফিন।

কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের সভাপতি আবু তৈয়ব বাদশা’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজু এর সার্বিক পরিচালনায় ১৩ জানুয়ারি বিকেলে সাদ্দামবাজার সদর উপজেলা যুবলীগ কার্যালয়ের সামনে থেকে প্রতিবাদ বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক দক্ষিণ করে মজমপুর ট্রাফিক মোড়ে এসে মিলিত হয় এবং হামলাকারীদের দ্র“ত বিচারের আওতায় আনতে হবে এমন এক দাবিতে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, সাধারন সম্পাদক জিয়াউল ইসলাম স্বপন। আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক লাল্টু রহমান, সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক নেতা আহামেদ মৃদুল হাসান। যুবলীগ নেতা মিন্টু ফকির, সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক আনিচুর রহমান আনিচ, যুগ্ম আহবায়ক জয়নাল আবেদীন প্রমূখ।

পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে গত ১০ জানুয়ারি রাতে ভেড়ামারা পৌর এলাকায় নৌকার অফিস ভাংচুর সহ ভেড়ামারা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মানিক মিয়ার উপর জাসদ হামলা করে।

উক্ত হামলার সাথে জাসদ গণবাহিনীর যে সকল সন্ত্রাসীরা হামলা করেছে তাদের শাস্তির দাবিদে বিক্ষোভ করে যুবলীগের নেতাকর্মীরা। প্রধান অতিথি কামারুল আরেফিন বলেন, নৌকা উন্নয়নের মার্কা। দেশের উন্নয়নকে বাধা সৃষ্টি করতে জাসদ গণবাহিনীর সন্ত্রাসীরা উঠে পড়ে লেগেছে। কুষ্টিয়ার মাটিতে সন্ত্রাসীদের ঠাই হবে না।

এছাড়া যুবলীগের সভাপতি রবিউল ইসলাম বলেন, ভেড়ামারার ঘটনায় প্রশাসনকে দ্রুত ব্যবস্থা নেওয়ার আহব্বান করেন। প্রশাসন ব্যবস্থা না নিলে আগামী শুক্রবার ১৫ জানুয়ারি যুবলীগের নেতাকর্মীরা মানববন্ধন করবে বলে জানান।