মোংলা পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মোঃশরিফুল ইসলাম শরিফের গণসংযোগ

0
116

মোঃ সোহেল, মোংলা প্রতিনিধি: আগামী ১৬ জানুয়ারি মোংলা পোর্ট পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের গণসংযোগ আর প্রচার-প্রচারণায় জমে উঠছে।

মোংলা পোট পৌরসভার ৯টি ওয়ার্ডের ১২টি কেন্দ্রে অনুষ্ঠিত হবে এ ভোট গ্রহণ। তবে এবারই প্রথম মোংলা পোর্ট পৌরসভায় ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ হতে যাচ্ছে। মোংলা পোর্ট পৌরসভার আসন্ন নিবার্চনে এখানে সাধারণ ভোটারের সংখ্যা ৩১ হাজার ৫২৮জন। এরমধ্যে পুরুষ ভোটার ১৬ হাজার ৬৮১ আর নারী ভোটার ১৪ হাজার ৮৪০ জন।

২০১১ সালের ১৩ জানুয়ারী নিবার্চনের পর দীর্ঘ ১০ বছর পর অনুষ্ঠিত হচ্ছে যাচ্ছে এবারের পৌর নিবার্চন। ২০১১ সালের নিবার্চনের পর সীমানা জটিলতার মামলার কারণে এতদিন আটকে ছিল মোংলা পোর্ট পৌরসভার নিবার্চন। তাই দীর্ঘদিন পর নিবার্চন অনুষ্ঠিত হতে যাওয়ায় সকলের মধ্যে একটি উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে।

৫ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃশরিফুল ইসলাম (শরিফ) বলেন- বর্তমান আওয়ামী লীগ সরকার এবং আমার অবিভাবক খুলনা সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আঃ খালেক ও পরিবেশ বন জলবায়ু পরিবর্তন উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপির ঐক্যান্তিক প্রচেস্টায় একটি সুন্দর মোংলা পোর্ট পৌরসভা গড়ে তুলেছে।

আমার এই ৫নং ওয়ার্ডে অনেক সমস্যা রয়ে গেছে। এই ওয়ার্ডেকে একটি সুন্দর ওয়ার্ড হিসেবে গড়ার, ড্রেনেজ ব্যবস্থা না থাকার কারণে জলাবদ্ধতার সৃষ্টি হয়, এতে ভোগান্তির শিকার হচ্ছে এলাকাবাসী, ড্রেনেজ ব্যবস্থা অপ্রতুল, আমার এলাকায় মাদকমুক্ত, কাঁচা রাস্তা পাকা বানানো, ঘরে ঘরে সুপ্রিয় পানির লাইনের ব্যবস্থা ইত্যাদি এই সকল অসমাপ্ত কাজ গতীশিল করাই হবে আমার প্রধান লক্ষ্য প্রত্যয় ব্যক্ত করেন গণসংযোগ।

তিনি আরো বলেন -বিগত ১০বছর আমি আমার এলাকার অসহায় মানুষের সুখে, দুঃখে পাশে ছিলাম, করোনাকালীন সময়ে আমি তাদের পাশে গিয়ে দাড়িয়েছি, আমার সাধ্য মতো সাহায্য করেছি, এবং জনগণ আমকে ভালোবেসে আগামী ১৬ জানুয়ারি ব্যালট বিপ্লবের মাধ্যমে প্রধানমন্ত্রীর হাত’কে শক্তিশালী করতে সকলে ঐক্য বদ্ধ হয়ে আমার উট পাখির পক্ষে কাজ করবেন।