মোংলা পোর্ট পৌরসভা নিবার্চন উপলক্ষে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা

0
85

মোঃসোহেল মোংলা প্রতিনিধি: মোংলা পোর্ট পৌরসভার নিবার্চন উপলক্ষে প্রতিদ্বন্ধী প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলা অফিসার্স ক্লাবে এ মতবিনিময় সভায়র আয়োজন করে নিবার্চন কমিশন।

মতবিনিময় সভায় তিনজন মেয়র ও ৪৭ জন কাউন্সিলর প্রার্থীসহ স্থানীয় গণমাধ্যম কমর্ীরা উপস্থিত ছিলেন। কিভাবে ইভিএম পদ্ধতিতে ভোট দিতে হয় জেলা রিটানিং ও জেলা নিবার্চন অফিসার ফারাজী বেনজির আহমেদ তা প্রার্থীদের মাঝে প্রযুক্তির মাধ্যমে তুলে ধরেন এবং তার প্রদর্শনী করেন। এ সময় নিবার্চন সংক্রান্ত প্রার্থীদের বিভিন্ন প্রশ্নের জবাব এবং সমাধান দেন জেলা রিটার্নিং ও নিবার্চন অফিসার ফারাজী বেনজির আহমেদ, পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়। নিবার্চন সংক্রান্ত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আ, ন, ম ফয়জুল হক।

এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী অফিসার কমলেশ মজুমদার, সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী, মোংলা-রামপাল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আসিফ ইকবাল, সহকারী রিটার্নি কর্মকতার্ আব্দুল্লাহ আল মামুন, থানা ভারপ্রাপ্ত কর্মকতার্ ইকবাল বাহার চৌধুরী। প্রধান অতিথির বক্তৃতায় বাগেরহাটের জেলা প্রশাসক আ, ন, ম ফয়জুল হক বলেন, ভোট গ্রহণের শান্তিপূর্ণ পরিবেশ সকল প্রার্থীদের ঐক্যবদ্ধতার মধ্যদিয়ে সৃষ্টি করতে হবে। আর যাতে শান্তিপূর্ণ সেই পরিবেশ নষ্ট না হয় সেজন্য প্রশাসন সবার্ত্মক সহায়তা প্রদাণ করবেন।