উল্লাপাড়া পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর আউলিয়ার বিশাল শোডাউন

0
72

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আউলিয়া হোসেনের টেবিল ল্যাম্প প্রতীকের বিশাল নির্বাচনী শোডাউন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে উল্লাপাড়া পৌরসভার ১ নং ওয়ার্ডের বারুইয়া গ্রামের জামে মসজিদ এলাকা থেকে তার কর্মী ও সমর্থকদের নিয়ে বিশাল নির্বাচনী মিছিল বের করে। মিছিলটি নির্বাচনী এলাকার বিভিন্ন রাস্তা-ঘাট, অলিগলি ও পাড়া মহল্লা প্রদক্ষিণ করে।

নির্বাচনী বিশাল মিছিলে নেতৃত্ব দেন তরুণ মেধাবী সৎ একনিষ্ঠ সমাজ সেবক আগামী পৌরসভা নির্বাচনের ১ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও বর্তমান টেবিল ল্যাম্প প্রতীকের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ আউলিয়া হোসেন। এলাকার সর্বস্তরের ভোটার ও জনসাধারন উৎসব মুখর পরিবেশে টেবিল ল্যাম্প মার্কার মিছিলে অংশ গ্রহন করেন। এ সময় টেবিল ল্যাম্পের শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে ওঠে ওয়ার্ডবাসি। বাড়ি বাড়ি থেকে শিশু কিশোর ও বৃদ্ধরা হাত নেড়ে বিজয়ের হাসি হেসে শুভেচ্ছা জানান টেবিল ল্যাম্প প্রতিকের পদপ্রার্থী আউলিয়া হোসেনকে। মিছিলে অংশ গ্রহনকারি শত শত সমর্থক ও কর্মীরা বিভিন্ন রঙে ঠংগে সাজে। টেবিল ল্যাম্প মার্কার ব্যানার পোস্টার উচিয়ে ধরে উৎসবে মাতে মিছিলে অংশ গ্রহনকারিরা। এ যেন বিজয়ের সুরে মেতেছে ভোটারগণ। এই ওয়ার্ডে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে আরো ৬ জন কাউন্সিলর প্রার্থী রয়েছে। মিছিল শেষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন টেবিল ল্যাম্প মার্কা প্রতীকের কাউন্সিলর পদপ্রার্থী আউলিয়া হোসেন, মনোয়ারুল ইসলাম মুক্তা, মোহাম্মদ আলী ও আমিরুল ইসলাম প্রমুখ। আলোচনা সভায় বক্তরা বলেন, আগামী ১৬ জানুয়ারি উল্লাপাড়া পৌরসভা নির্বাচনে ১ নং ওয়ার্ডের টেবিল ল্যাম্প মার্কার কাউন্সিলর পদপ্রার্থী জয় লাভ করবেই ইনশাল্লাহ।