উল্লাপাড়ায় নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ, ২ প্রার্থীকে ২০ হাজার টাকা জরিমানা

0
103

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরসভা নির্বাচনে অংশগ্রহণকারী কাউন্সিলর ২ প্রার্থী নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২ জনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রবিবার রাত সাড়ে ৯ টার সময় উল্লাপাড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নাহিদ হাসান খান এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কওে আচরণ বিধি ভঙ্গ করায় ওই ২ জন কাউন্সিল প্রার্থীকে জরিমানা করা হয়।

জানা যায় উল্লাপাড়া সহকারী কমিশনার (ভূমি) নাহিদ হাসান খান ও উল্লাপাড়ার সার্কেল এএসপি মাহফুজ হোসেনসহ উল্লাপাড়া থানা পুলিশের সহযোগিতায় পৌর সভার বিভিন্ন ওয়ার্ডে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাহিদ হাসান খান।

রবিবার রাতে অভিযানকালে পৌরসভার ৬ নং ওয়ার্ডের মনোয়ার হোসেন সরকার (পানির বোতল) এবং ৭ নং ওয়ার্ডেও জানে আলম ( ডালিম) প্রতীকের আচরণ বিধি ভঙ্গ ও রাত ৮ টার পর সিএনজি অটোরিকশা দিয়ে প্রচারণা চালানোর অভিযোগে ১০ হাজার টাকা করে দুই প্রার্থীকে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

উল্লাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাহিদ হাসান খান বলেন, নির্বাচনী আচরন বিধি ভঙ্গ করায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে তাদের কাছ থেকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। নির্বাচনের পূর্ব মুহূর্ত পর্যন্ত এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।