প্রধানমন্ত্রীর সঠিক নিদের্শনার ফলেই আমরা ঘুরে দাঁড়িয়েছি: জুঁই

0
92

শিমুল, দিনাজপুর প্রতিনিধি : মাননীয় প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে হতদরিদ্র পরিবারের অসহায় নানাবয়সী ২ সহস্্রাধিক শীতার্ত মা ও শিশু এবং বয়স্ক মানুষদের পাশে দাঁিড়য়েছেন দিনাজপুরের খানসামা উপজেলার বিশিষ্ট সমাজ সেবক ও স্বনামধন্য ব্যবসায়ী মোঃ লিয়ন চৌধুরী।

আজ  দুপুরে মাই ফ্রেশ ওয়াটার টেকনোলজির স্বত্বাধিকারী বিশিষ্ট সমাজ সেবক ও স্বনামধন্য ব্যবসায়ী মোঃ লিয়ন চৌধুরীর ব্যক্তিগত উদ্দ্যোগে দিনাজপুরের খানসামা উপজেলার নিভৃতপল্লী হোসেনপুর গ্রামে পল্লী ইসলামী সংস্থার কার্য্যালয়ের বণার্ঢ্য উদ্ধোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ উপলক্ষে সংস্থার দ্বার উদ্ধঘাটন এবং অসহায় ২ সহ¯্রাধিক পরিবারের মা ও শিশু এবং বয়স্ক মানুষদের শীত নিবারণের জন্য শীতবস্ত্র জ্যাকেট ও কম্বল বিতরণ কার্য্যক্রমের উদ্ধোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এ্যাড. জাকিয়া তাবাসসুম জুঁই এমপি।

পল্লী ইসলামী সংস্থার চেয়ারম্যান মোঃ মোনাজাত চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এমপি এ্যাড.জাকিয়া তাবাসুম জুই বলেন,করোনাকালিন দূযর্োাগের আগ থেকেই দেশে কয়েক দফায় প্রাকৃতিক দূর্যোগ ঝড়,জলোছাস ও বন্যায় দেশের মানুষ কাহিল এবং দিশেহারা হয়ে পড়েছিলো। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সঠিক দিক নিদের্শনামুলক কার্য্যক্রম গ্রহন ও সুষ্ঠভাবে বাস্তবায়নের মাধ্যমে আমরা এসব নানান দুর্যোগ মোকাবেলা করে খুব অল্পসময়েই ঘুরে দাঁড়াতে সক্ষম হয়েছি। এসময় তিনি সমাজসেবক ও ব্যবসায়ী লিয়ন চৌধুরীর মহতী উদ্দ্যোগকে স্বাগত জানিয়ে বলেন,দেশের বিভিন্ন অঞ্চলের অসহায় মানুষদের সহায়তার জন্য বিত্তবানরা যদি লিয়ন চৌধুরী মত এভাবে এগিয়ে আসেন তাহলে নি¤œ আয়ের মানুষদের কোনো অভাব থাকবেনা। খুব দ্রুতই আমরা প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে উন্নয়নের মহাসড়কে সম্পৃক্ত হতে পারবো বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সংক্ষিপ্ত বক্তব্যে অনুষ্ঠানের আয়োজক লিয়ন চৌধুরী বলেন,তিনি প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়েই দেশের নি¤œআয়ের হতদরিদ্র এবং অসহায় পরিবারের মানুষদের শীত নিবারনের জন্য পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন। তার ইচ্ছে নিজ জন্মভুমি দিনাজপুরসহ দেশের বিভিন্ন অঞ্চলের অসহায় পরিবারের অবুঝ শিশু ও মা‘দের কল্যানে নানামুখী উন্নয়নমুলক কাজ করবেন। এজন্যে তিনি সকলের কাছে দোয়া এবং সহযোগীতা প্রত্যাশা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাড. মাজহারুল ইসলাম সরকার ও সাধারন সম্পাদক এ্যাড. হাজী মোঃ সাইফুল ইসলাম, পল্লী ইসলামী সংস্থা ও মাই ফ্রেশ ওয়াটার টেকনোলজির ব্যবস্থাপনা পরিচালক মোঃ লিয়ন চৌধুরী, ও খানসামা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভিন প্রমুখ।