সানাকে আমার স্ত্রী বানিয়ে আল্লাহ দয়া করেছেন : মুফতি আনাস

0
82

বলিউড অভিনেত্রী সানা খান তার নতুন জীবন নিয়ে সুখেই আছেন- সামাজিক যোগাযোগ মাধ্যমে সানা খান ও তার স্বামী মুফতি আনাসের নানা পোস্ট দেখে আপাতত তাই বোঝা যাচ্ছে। ফলে ২০২০ সবার জন্য আতঙ্কের হলেও এই দম্পতির জন্য বছরটি রঙিন।

খ্রিস্টীয় নববর্ষ উপলক্ষে মুফতি আনাস সানার সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, সে সুন্দরী স্ত্রী নয় যে তোমার প্রাণ জুড়ায় বরং প্রকৃত সুন্দরী স্ত্রী সে-ই যে তোমাকে জান্নাতের কাছে পৌঁছে দেয়। সানাকে আমার স্ত্রী বানিয়ে আল্লাহ দয়া করেছেন।’

উল্লেখ্য, করোনাকালে অক্টোবরে ইসলামের প্রতি অনুরক্ত হওয়ার ঘোষণা দেন সানা। পরের মাসে বিয়ে করেন মাওলানা আনাস সাঈদকে। বিয়ের পর ভূস্বর্গ কাশ্মীরে হানিমুন গিয়েছেন বলিউড অভিনেত্রী সানা খান। কাশ্মীরের গ্লুমবার্গ থেকে ইনস্টাগ্রামে একের পর এক ছবি ও ভিডিও পোস্ট করছেন তিনি।

২০১৯ সালের ভ্যালেন্টাইনস ডে’তে কোরিওগ্রাফার মেলভিনের সঙ্গে নিজের প্রেমের সম্পর্কের কথা আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেছিলেন সানা। এরপর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে ঘনিষ্ঠ ছবি প্রকাশ করতে থাকেন। কিন্তু এক বছরের মাথায় ২০২০ সালের ফেব্রুয়ারিতে এসে বিচ্ছেদ ঘটে তাদের। গত বছরেই সানা খান ও আনাস একে অপরের দেখা পান, তারপরের গল্পটা রঙিন। এ ঘটনায় বলিউড ছাপিয়ে সর্বত্র আলোচনায় উঠে আসেন সানা ও আনাস। সামাজিক যোগাযোগ মাধ্যম প্রায়ই ভাইরাল তারা, সেই সুবাদে তাদের ফলোয়ারও বাড়ছে দিনদিন।