৭১ জনকে নিয়োগ দেবে কর কমিশন

0
109

অর্থ মন্ত্রণালয় অভ্যন্তরীণ সম্পদ বিভাগ থেকে কর কমিশনের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। কর অঞ্চল-সিলেট এর অধীনে ০৯টি পদে মোট ৭১ জনকে নিয়োগ দেবে।

পদের নাম ও সংখ্যা:

কম্পিউটার অপারেটর- ০১টি। শিক্ষাগত যোগ্যতা: স্নাতক বা সমমানের ডিগ্রি। অন্যান্য যোগ্যতা : কম্পিউটার টাইপিং-এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ২৫ ও ৩০ শব্দ। বেতন স্কেল: ১২,৫০০-৩০,২৩০ টাকা।

সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর- ০৩টি। শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি পাশ। অন্যান্য যোগ্যতা : সাঁট লিপিতে প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ৫০ ও ৮০, কম্পিউটার টাইপিং-এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ২৫ ও ৩০। বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা।

উচ্চমান সহকারী- ১১টি। শিক্ষাগত যোগ্যতা : স্নাতক বা সমমানের ডিগ্রী এবং কম্পিউটার ব্যবহারে দক্ষতা। বেতন স্কেল : ১০,২০০-২৪,৬৮০ টাকা।

সাঁট-মুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর- ০৮টি। শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি পাশ। অন্যান্য যোগ্যতা : সাঁট লিপিতে প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ৪৫ ও ৭০, কম্পিউটার টাইপিং-এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ২৫ ও ৩০। বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা।

গাড়ী চালক- ০৪টি। শিক্ষাগত যোগ্যতা: ৮ম শ্রেণি পাশ। বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা।

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক- ১১টি। শিক্ষাগত যোগ্যতা: উচ্চ মাধ্যমিক বা সমমানের পাশ। অন্যান্য যোগ্যতা : কম্পিউটার টাইপিং-এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে ২০ শব্দ। বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা।

নোটিশ সার্ভার- ১৫টি শিক্ষাগত যোগ্যতা : এসএসসি পাশ। বেতন : ৮,২৫০-২০,০১০ টাকা।

অফিস সহায়ক- ১৪টি শিক্ষাগত যোগ্যতা : এসএসসি পাশ। বেতন : ৮,২৫০-২০,০১০ টাকা।

নিরাপত্তা প্রহরী- ০৪টি শিক্ষাগত যোগ্যতা : এসএসসি পাশ। বেতন : ৮,২৫০-২০,০১০ টাকা।

আবেদন শুরুর সময়: ২৯ ডিসেম্বর ২০২০ তারিখ সকাল ১০টা থেকে আবেদন করা যাবে। আবেদনের শেষ সময়: ২৮ জানুয়ারি ২০২১ তারিখ বিকাল ০৫টা পর্যন্ত আবেদন করা যাবে।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://syltex.teletalk.com.bd এই ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র পূরণ করতে পারবেন।