দেশজুড়ে

চট্টগ্রামের ৫শত অসহায় মানুষের পাশে নোয়াখালীর সরওয়ার জাহান


চৌধুরী নুপুর নাহার তাজ, নিজস্ব প্রতিনিধি: ২৫মে সোমবার ঈদ উল ফিতর। মানুষ যখন পরিবার পরিজন নিয়ে ঈদ আনন্দে আর মজার মজার খাবার উপভোগ করছেন, ঠিক সেই সময় অসহায় মানুষের মাঝে ঈদের খাবার বিতরণ নিয়ে ব্যস্ত মানবিক যুব নেতা সরওয়ার।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ শুভেচ্ছা হিসেবে নোয়াখালীর ঐতিহ্যবাহি পরিবারের সুযোগ্য সন্তান মেরিন অফিসার সরওয়ার জাহান আয়োজন করলেন ব্যতিক্রমী আয়োজন।

চট্টগ্রামের বিভিন্ন জায়গায় ৫শত’র অধিক মানুষের মাঝে তিনি দুপুরের খাবার বিতরণ করলেন।
এরপরে একসাথে অসহায় মানুষের পাশে বসে দুপুরে খেলেন, এটা দিয়ে এক মানবিক দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি।

এই ব্যাপারে সরওয়ার জাহানের কাছে জানতে চাইলে তিনি বলেন, “আজ পবিত্র ঈদ উল ফিতর, সবাই নিজ নিজ ঘরে থেকে পরিবার পরিজন নিয়ে ঈদ পালন করছেন। সবার বাসায় ভালো খাওয়া দাওয়া আর রান্না হচ্ছে কিন্তু ছিন্নমূল এই মানুষের নেই সেই সামর্থ্য একবেলা ভালো খাওয়ার।

তাই আমাদের ক্ষুদ্র পরিসরে আয়োজন, অসহায় ৫শত’ মানুষের মধ্যে মোরগ পোলাও বিতরণ করলাম যাতে ওনারাও আমাদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারেন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই ঈদের শুভেচ্ছা ওনাদের মাঝে পৌঁছে দিলাম। বিতরণ শেষে ওদের সাথে দুপুরে নিজেও খাবার খেলাম।

আমার ইচ্ছে জীবনের শেষ পর্যন্ত এই অসহায় মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করে যাবো। আপনাদের দোয়া ও ভালবাসা কামনা করি”।


এই বিভাগের আরও খবর পড়ুন

আরও পড়ুন
Close
Back to top button