দেশজুড়ে

ধামরাইয়ে “আলোকিত যাদবপুর” এর পক্ষ থেকে ইমাম ও কর্মহীনদের মাঝে ঈদ উপহার বিতরণ

  • 9
    Shares

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধি – ঢাকার ধামরাইয়ে সামাজিক স্বেচ্ছাসেবী ও সম্পূর্ণ অরাজনৈতিক সংগঠন “আলোকিত যাদবপুর” এর উদ্যোগে উপজেলার যাদবপুর ইউনিয়নের ইমাম-মুয়াজ্জিন ও করোনার বিস্তার রোধে অঘোষিত লকডাউন চলার কারনে কর্মহীন হয়ে পড়া নিম্ন ও মধ্যবিত্ত পরিবারের মাঝে ঈদ উপহার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

পবিত্র ঈদুক ফিতর উপলক্ষ্যে নগদ অর্থসহ নিম্ন ও মধ্যবিত্ত পরিবারের মাঝে এই ঈদ উপহার বিতরণ করা হয়।

রবিবার (২৩শে মে) “আলোকিত যাদবপুর” সংগঠণের প্রতিষ্ঠাতা বাংলাদেশ পুলিশের এডিশনাল এসপি মো. শহিদুল ইসলাম উপস্থিত থেকে এই ঈদ উপহার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। সামাজিক দূরত্ব বজায় রাখার কারণে জনসমাগম এড়াতে অল্প পরিসরে আনুষ্ঠানিকভাবে বিতরণ কার্যক্রম পরিচালনা করে পরবর্তীতে বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেয়া হয় উপহার সামগ্রী। যাদবপুর ইউনিয়নের ২০ জন ইমাম-মুয়াজ্জিনকে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ এবং যাদবপুর এলাকার কর্মহীন ৭০টি পরিবারের মাঝে ঈদ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

উল্লেখ্য ইতিপূর্বে করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব এর কারণে কর্মহীন অসহায় হতদরিদ্র মাঝে “আলোকিত যাদবপুর” সংগঠণের পক্ষ থেকে আরও ২৫০ পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে।এ’সময় খাদ্য সামগ্রী বিতরণ কালে আলোকিত যাদবপুর সংগঠনের সভাপতি জাকির হোসেন পলাশ ও সাধারণ সম্পাদক মিতুল আলম উপস্থিত ছিলেন।

সংগঠণের প্রতিষ্ঠাতা এডিশনাল এসপি মো. শহিদুল ইসলাম বলেন, “আলোকিত যাদবপুর” সংগঠনটি সম্পূর্ণ অরাজনৈতিক স্বেচ্ছাসেবী একটি সংগঠন।

বৈশ্বিক মহামারী করোনার প্রভাবে দেশের দিনমজুর ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের অবস্থা খুবই শোচনীয়। এই পরিস্থিতিতে তাদের কিছুটা সহযোগিতা করার লক্ষ্যে আমাদের সংগঠন কাজ করে যাচ্ছে। করোনার এমন দুর্যোগপূর্ণ পরিস্থিতি চলাকালে আমাদের কার্যক্রম চলমান থাকবে।


  • 9
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button