‘১০ বছর প্রেম করে বিয়ের মিথ্যা প্রতিশ্রুতি দিয়েছিল বাবর’

0
116

পাকিস্তানের তারকা ক্রিকেটার বাবর আজমের বিরুদ্ধে এক বিস্ফোরক অভিযোগ নিয়ে হাজির হয়েছেন দেশটির এক নারী। ওই নারীর অভিযোগ, পাকিস্তান অধিনায়ক নাকি তাঁর সঙ্গে ১০ বছর প্রেম করেছেন এবং বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শেষ পর্যন্ত তাঁকে নাকি প্রত্যাখ্যান করেছেন। এমনই অভিযোগ তুলেছেন ওই নারী।

হিন্দুস্থান টাইমসের এক প্রতিবেদন অনুযায়ী, অভিযোগ তোলা ওই নারী লাহোরে একটি সংবাদ সম্মেলনে দাবি করেন, বাবর আজম বড় তারকা হওয়ার আগে থেকেই তাঁর সঙ্গে সম্পর্কে জড়ান। প্রায় ১০ বছর ধরে চলে দুজনের সম্পর্ক। এই সময়ের মধ্যে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্কও করেছেন। বাবর নাকি বিয়ের মিথ্যা প্রতিশ্রুতিও দিয়েছিলেন।

অভিযোগকারী জানান, তিনি ও বাবর একই স্কুলে পড়াশোনা করতেন। একই এলাকায় বাস করতেন। তাই দুজনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। এরপর ২০১০ সালে তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিলেন বাবর যে, কোর্টে গিয়ে বিয়ে করবেন দুজন। কিন্তু শেষ পর্যন্ত বাবর কথা রাখেননি। ২০১২ সালে যুব বিশ্বকাপে পাকিস্তানকে নেতৃত্ব দেন বাবর। এরপর ধীরে ধীরে তারকা ক্রিকেটার হলে ভুলে যান পুরোনো প্রেমের কথা।

বাবরকে আর্থিক সাহায্য করেছেন বলেও দাবি করেন ওই নারী। তিনি বলেন, ‘আমি বাবরের ক্রিকেটার হয়ে ওঠার পেছনে অবদান রেখেছি। আমার বিউটি পারলারের অর্থ দিয়ে আমি তাঁকে সাহায্য করেছি। কিন্তু গত ১০ বছরে সে আমার অর্থের এক কানাকড়িও ফেরত দেয়নি।’

এ ব্যাপারে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ও পুলিশকে অভিযোগ করেও কোনো কোনো সুরাহা পাননি বলে জানান অভিযোগকারী নারী। এই সময়ের অন্যতম ক্রিকেটার বাবর। সম্প্রতি পাকিস্তানের তিন ফরম্যাটেই নেতৃত্ব পেয়েছেন তিনি। তাঁর অধীনে এই মুহূর্তে নিউজিল্যান্ড সফরে আছে পাকিস্তান জাতীয় দল।