এমপি শিবলী সাদিকের সুস্থ্যতা কামনায় বিরামপুরে পথসভা অনুষ্ঠিত

0
85

এস এম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুর রেলষ্টেশন রেলওয়ে চত্তরে বিরামপুর উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগ শাখা সহ সকল সহযোগী ও অঙ্গ সংগঠনের আয়োজনে এমপি শিবলী সাদিকের সুস্থ্যতা কামনায় বিরামপুরে পথসভা অনুষ্ঠিত হয়েছে।

(২৪ নভেম্বর) মঙ্গলবার বেলা ২ ঘটিকায় উপজেলা আওয়ামীলীগের সহ:সভাপতি বাবু শীবেশ চন্দ্র কুন্ডুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন-দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য দিনাজপুর জেলা আ.লীগের উপদেষ্টা এবং নবাবগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি শিবলী সাদিক (এমপি)।

তিনি গত (৩ নভেম্বর) মেরুদন্ড সার্জারি করার উদ্দেশ্যে সিঙ্গাপুরে গমন করেন। সেখানে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে থাকার পর গত (১৫ নভেম্বর) তার সার্জারি সফলভাবে সম্পন্ন হয় এবং সিঙ্গাপুরে চিকিৎসা শেষে ১৬ দিন থাকার পর গত শুক্রবার দেশে ফিরেন ঢাকায় অবস্থান শেষে (২৪ নভেম্বর) ট্রেণ যোগে তার নির্বাচনী এলাকা বিরামপুরে পথসভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

এসময় আরো বক্তব্য রাখেন- বিরামপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাঃ সম্পাদক খাইরুল আলম রাজু, বিরামপুর পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল,বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার, হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ,পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, সিনিয়র সহকারী পুলিশ সুপার বিরামপুর সার্কেল মিথুন কুমার সরকার,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান, বিরামপুর,

হাকিমপুর,ঘোড়াঘাট উপজেলার আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতকর্মীবৃন্দ।