বিমানবন্দর রেলস্টেশনে ১১০০ পিস ইয়াবাসহ এক যাত্রী আটক

0
78

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর বিমানবন্দর রেল স্টেশনে ২ নম্বর প্লাটফর্ম থেকে এক হাজার ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক যাত্রীকে গ্রেফতার করেছে ঢাকা জেলা রেলওয়ে গোয়েন্দা বিভাগ।
ঢাকা জেলা রেলওয়ে গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো: আলী আকবর আজ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ সোমবার ভোর সাড়ে ৫টার দিকে চট্রগ্রাম থেকে ইয়বার একটি চালান ঢাকায় আসছে এমন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলা রেলওয়ে গোয়েন্দা বিভাগের উপ-পরিদর্শক (এসআই) মো: ফিরোজ আহম্মেদ চৌধুরী ও এসআই মো: আলী আকবর সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা বিমানবন্দর রেলওয়ে স্টেশনে অভিযান চালায়।

এসআই আলী আকবর আরো জানান, আজ ভোরে চট্রগ্রাম থেকে ছেড়ে আসা কমলাপুরগামী তূর্ণা নিশিতা ট্রেনটি বিমানবন্দর রেলওয়ে স্টেশনে এসে দাঁড়ালে ওই ট্রেনের যাত্রী সাইদুল ইসলাম ওরফে সুমন ২ নং প্লাটফর্মে পূর্ব পাশে ট্রেন থেকে নেমে পড়ে। এরপর সে পায়ে হেঁটে যাওয়ার সময় পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা গোয়েন্দা পুলিশ তাকে আটক করে। পরে তার শরীর তল্লাশী চালিয়ে ১১শ’ পিস ইয়াবা ট্যাবলেট সহ তাকে হাতেনাতে আটক করা হয়। জব্দকৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ৩ লাখ ২৫ হাজার টাকা।

তিনি আরো জানান, ধৃত মাদক ব্যবসায়ী সাইদুল ইসলাম সুমন চট্রগ্রাম জেলার হাটহাজারী থানা এলাকার পূর্ব ফরহাদাবাদ গ্রামের ইয়াকুব আলীর ছেলে।

প্রাথমিক জিঞ্জাসাবাদে সুমন পুলিশকে জানান, জৈনক সাজু নামে এক ব্যক্তির কাছে ১১শ পিস ইয়াবা তার পৌছে দেয়ার কথা ছিল।

এসআই আলী আকবর জানান, ধৃত মাদক ব্যবসায়ী সাইদুল ইসলাম ওরফে সাইফুল ওরফে সুমনকে আজ সকালে ৫ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে পাঠানো হয়েছে।

এ ঘটনায় আজ সোমবার ঢাকা রেলওয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।যার মামলা নম্বর ১৪।