দেশজুড়ে

জনসাধারণের কষ্ট দূর করতে গ্রামকে শহরে পরিনত করছে সরকার

  • 24
    Shares

রেজা আহাম্মেদ জয়ঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একজন আদর্শবান মহান নেতা ছিলেন। তিনি পথ চলতেই গ্রামের খেটে খাওয়া মানুষের কষ্টের কথা ভেবে, বাংলাদেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে অক্লান্ত পরিশ্রম করে গেছেন।

বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীনতা ফিরে পেতাম না। শনিবার ২১ নভেম্বর বিকেল ৩ ঘটিকা কুষ্টিয়া সদর উপজেলার আইলচারা ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি ও বর্ধিত সভায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোতালেব হোসেন এর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক খাকছার আলী জোয়ার্দ্দারের সার্বিক পরিচালনায় আইলচারা মহাবিদ্যালয়ের হল রুমে প্রধান অতিথির বক্তব্য কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা এসব কথা বলেন। তিনি বলেন, আদর্শবান পিতার রক্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনার শরীরে।

পিতার অসমাপ্ত কাজ সম্পন্ন করার লক্ষ্যে দেশের আপামর জনসাধারণের কথা ভেবে দেশের ব্যাপক উন্নয়ন করেছেন। গ্রামকে শহরে পরিনত করছেন। তিনি আরো বলেন, আওয়ামীলীগ কারো সাথে বেইমানি করে না, একজন আওয়ামীলীগের কর্মীর মাঝে দলের প্রতি যে ভালোবাসা দেখা যায় সেটা অকল্পনীয়। আর এদিকে যারা নেতৃত্ব দেন তারা নিজেরা কাঁদা ছোড়াছুড়িতে ব্যস্ত। দলের ভাবমূর্তি নষ্ট না করে বুক ফুলিয়ে চায়ের দোকানে জামাত-শিবির, বিএনপির লোকদের কাছে আওয়ামীলীগের উন্নয়নের কথা বলুন। তিনি বলেন, আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি কুষ্টিয়ার যে উন্নয়ন মূলক কাজ করেছেন সে সব উন্নয়নের বার্তা পৌছে দিন। আগামী নির্বাচনকে সামনে রেখে নৌকার পক্ষে সকলকে কাজ করতে হবে। দলীয় কোন নেতা নৌকার বিরোধিতা করলে তাকে দল থেকে বহিষ্কার করা হবে। সকলে একত্রিত হয়ে প্রতিটি ওয়ার্ডে, পাড়া মহল্লার মানুষের সাথে পরিচিতি সভা করার আহব্বান করেন ইউনিয়ন নেতাদের।

উক্ত পরিচিতি ও বর্ধিত সভা অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল হক। বিশেষ অতিথি ছিলেন আইলচারা ইউনিয়ন চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও বটতেল ইউপি চেয়ারম্যান এম এ মমিন মন্ডল, মনোহরদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জহিরুল ইসলাম জহুর। আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা ছাত্র লীগের যুগ্ম আহবায়ক জয়নাল আবেদীন, সজিবুল ইসলাম সজিব, কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্র লীগের সভাপতি স্বপন হোসেন, শহর ছাত্র লীগের যুগ্ম আহবায়ক জাহিদুর রহমান পাভেল, আইলচারা ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহিনুল ইসলাম (ধনি), ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শামিম রেজা সহ প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।


  • 24
    Shares

Related Articles