নীলফামারীতে “ব্রিগেড টুপামারী”র ফ্রি মাস্ক বিতরণ কর্মসূচী উদ্বোধন

0
87

মোঃ ফরহাদ হোসাইন, নীলফামারী জেলা প্রতিনিধি: “ফ্রি মাস্ক বিতরণ কর্মসূচী-২০২০” এর উদ্ধোধন করেন সন্মানিত চেয়ারম্যান মহোদয় জনাব মোঃ মছিরত আলী শাহ ফকির।

মহামারী কভিড 19 বা করোনা ভাইরাস বিস্তার রোধে আজ দুপুরে “স্বাস্থ বিধি মেনে চলি সুস্থ থাকি” এই স্লোগানকে সামনে রেখে নীলফামারী জেলা সদরের টুপামারী ইউনিয়নে বিনামূল্যে জনতার মাঝে মাস্ক বিতরণ করা হয়।

উদ্ধোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্রিগেড টুপামারীর স্বপ্নদ্রষ্টা বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মাসুম আলী শাহ ফকির, ব্রিগেড টুপামারী’র কার্যনির্বাহী সংসদের সদস্য গোলাম রাব্বী শাহ।

এসময় টুপামারী নিজ পাড়া জামে মসজিদ, সরকার পাড়া জামে মসজিদ, নদী পাড়া জামে মসজিদ ও বাজারসহ বেশ কয়েক জায়গায় ফ্রি মাস্ক বিতরণ করেন।

ফ্রি মাস্ক বিতরণ কর্মসূচী সম্পর্কে ব্রিগেড টুপামারী’র প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ জুয়েল রানা বলেন , সমৃদ্ধ এবং আলোকিত টুপামারী গড়ার লক্ষ্যে ব্রিগেড টুপামারী সব সময় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়নে অবদান রাখতে সচেষ্ট থাকবে।

উক্ত সভায় উপস্থিত ছিলেন মিজানুর রহমান, পিয়াস, নাহিদুল ইসলাম, রাসেল রাজু, নাসিরসহ ব্রিগেড টুপামারীর সকল সদস্য, গন্যমান্য ব্যক্তিবর্গ, ও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের সাথে জড়িত কর্মীগণ।