গোবিন্দগঞ্জে ফেনসিডিল উদ্ধার সহ ৭ মাদক ব্যবসায়ী আটক

0
95

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে পৃথক অভিযানে ১৬০ বোতল ফেনসিডিল উদ্ধার সহ সাত মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) রাতে গোবিন্দগঞ্জ-দিনাজপুর আঞ্চলিক সড়কে বাসে তল্লাশি চালিয়ে ফেনসিডিল উদ্ধার সহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- দিনাজপুরের বিরামপুর থানার প্রফেসরপাড়া এলাকার বাসিন্দা বাবু মিয়া স্ত্রী সাবিনা ইয়াসমিন (৪০) পূর্ব জগন্নাথপুর গ্রামের ফরহাদ আলীর স্ত্রী রেবেকা বেগম (২৫), দিনাজপুর কোতয়ালী থানার তাজপুর গ্রামের বাসিন্দা রমজান আলীর ছেলে রোস্তাম আলী (২৬)। দিনাজপুরের চিরির বন্দর থানার দৌলতপুর এলাকার বাসিন্দা মৃত আব্দুল কাদেরের ছেলে রজমান আলী (২২), ঠাকুরগাঁও জেলার হরিপুর থানার মহেন্দ্র গাও এলাকার বাসিন্দা জুয়েল রানার স্ত্রী মুনসুরা বেগম (২৬), চাপসার গ্রামের বাসিন্দা মোখলেছুর রহমানের ছেলে নুর আলম ওরফে সাধন (৩৫) ও একই গ্রামের শামসুল হকের ছেলে মেহেদী হাসান (২৫)। জানা গেছে, গোবিন্দগঞ্জ থানা পুলিশ বৃহস্পতিবার রাতে গোবিন্দগঞ্জ- দিনাজপুর আঞ্চলিক সড়কের কাটামোড় নামকস্থানে চেকপোষ্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে চল্লাশি চালায়। এসময় গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী নাবিল পরিবহনে তল্লাশি করা হয়। তল্লাশিকালে বাসের যাত্রীর কাছ থেকে ৭০ বোতল ফেনসিডিল উদ্ধার সহ তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

অপরদিকে, ওইদিন রাতে গাইবান্ধা ডিবি পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে একইস্থানে দিনাজপুর থেকে ছেড়ে আসা রাহবার এন্টার প্রাইজের একটি বাসে তল্লাশি চালিয়ে ৭০ বোতল ফেনসিডিল উদ্ধার সহ তিনজনকে গ্রেপ্তার করে। অন্যদিকে, একই এলাকায় নাবিল পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে ২০ বোতল ফেনসিডিল উদ্ধার সহ একজনকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

গোবিন্দগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন জানান, মাদক কারবারিরা পুলিশের চোখকে ফাঁকি দিয়ে বাসে যাত্রী বেশে লাগেজ ও শরীরে ফিটিং করে ফেনসিডিলগুলো দেশের বিভিন্ন এলাকায় পৌঁছে দিতো। গোপন সংবাদের ভিত্তিতে ফেনসিডিল উদ্ধারসহ পুলিশ তাদেরকে গ্রেপ্তার করছে। পুলিশের এ মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।