পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করে মেয়র প্রার্থী মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ

0
85

তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ি (জামালপুর) প্রতিনিধিঃ আসন্ন সরিষাবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র মনোনয়ন প্রত্যাশী উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ এর নিজ অর্থায়নে ব্যক্তিগত উদ্যোগে করোনা ভাইরাস (কোভিড)-১৯ সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে পথচারীদের মাঝে ৫ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে।

জামালপুরের সরিষাবাড়ী পৌর শহরের শিমলাবাজার আমতলা চত্বরে গতকাল বুধবার(১৮ নভেম্বর) সকালে এলাকার বিভিন্ন ব্যবসায়ী, পথচারী, রিক্সা-ভ্যান চালক, গাড়ির ড্রাইভারসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের হাতে তুলে দেয় ও মুখে পড়িয়ে দেয় মেয়র মনোনয়ন প্রত্যাশী উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ।

এ সময় উপস্থিত ছিলেন পৌর আ,লীগের ৪নং ওয়ার্ড সভাপতি হায়দর আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ,পরিবেশ বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান,শিমলা বাজার টাউন বর্ণিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা জিন্নাহ ,পপুলার জুটমিলের সিবিএ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম,৫নং ওয়ার্ড আ,লীগের সাধারণ সম্পাদক আব্দুস ছাত্তার বেপারী,উপজেলা ছাত্রলীগের উপ দপ্তর সম্পাদক ইয়াছিন আলম শিপন,সরিষাবাড়ী সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম বিপ্লব, কামরাবাদ ইউনিয়ন স্বেচ্ছা সেবক লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম প্রমুখ। আওয়ামীলীগের দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও ব্যাবসায়ীগন উপস্থিত ছিলেন।

পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র মনোনয়ন প্রত্যাশী উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ মাস্ক বিতরণকালে বলেন-আমার পিতা আব্দুল মালেক ছিলেন সরিষাবাড়ীর আওয়ামী রাজনৈতির বটবৃক্ষ। সুতরাং আমার রক্ত বঙ্গবন্ধুর আর্দশের রক্ত যে রক্ত কখনো জনগণের সাথে বেঈমানী করবে না। অন্যায়, অনিয়ম দূর্নীতি’র সাথে কখনো জডিত ছিলাম না তাই আমি আপোষও করিনা, কোন দিন করব না। বিভিন্ন দূর্যোগে সরকারের পাশাপাশি সামর্থ্যর মধ্যে জনগণের পাশে থাকতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে মনের একজন প্রার্থী পৌরসভার উন্নয়নে দেখতে চান সে রকম আমি মঞ্জরুল ইসলাম বিদ্যুৎ নিজেকে ঠিক তেমন প্রার্থী হিসেবে মনে করে সকলের নিকট দোয়া ও সর্মথন কামনা করেছেন তিনি আরো বলেন, করোনায় আতঙ্কিত না হয়ে এই ভাইরাস থেকে সুরক্ষা পেতে পরিস্কার-পরিচ্ছন্নতা ও নিয়ম মেনে চলাসহ সচেতন থাকার পরামর্শ দেন।