পলাশবাড়ী পৌরসভা নির্বাচনে সুমির পক্ষে ব্যাপক জনসমর্থন

0
82

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা: পলাশবাড়ী পৌরসভা নির্বাচনে ১,২,৩নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী শারমিন আক্তার সুমির পক্ষে এলাকায় গণজোয়ার সৃষ্টি হয়েছে। এলাকার তরুন,তরুনী বয়স্করা,বিভিন্ন শ্রেনী পেশার মানুষ সুমির জন্য দোয়া প্রার্থনায় মাঠে নেমেছেন।

এলাকা ঘুরে দেখা যায়, চায়ের দোকান থেকে শুরু করে বাড়ির উঠোন পর্যন্ত সর্বত্র বলাবলি হচ্ছে সুমির জয়ের কথা। এলাকায় উন্নয়নের জন্য শারমিন আক্তার সুমির বিকল্প নেই বলে জানান এলাকাবাসী।

জানতে চাইলে এলাকার এক ব্যবসায়ী বলেন, আমরা এলাকায় শান্তি চাই। উন্নয়ন চাই। যার মাধ্যমে এলাকায় উন্নয়ন হবে আমরা তাকেই ভোট দিবো, সেদিক দিয়ে শারমিন আক্তার সুমিই এগিয়ে আছেন বলে জানান ঐ ব্যবসায়ী।

আরেকজন ভোটার জানান,জনগণ সেবা চায়। যে প্রার্থী আমাদের ভালো সেবা দিতে পারবেন, এলাকার মানুষ তাকেই ভোট দিবে।

শারমিন আক্তার সুমি এলাকার মানুষের সুখে-দুখে সব সময় পাশে থাকেন বলেও মন্তব্য করেন স্থানীয় আরেক ভোটার। এলাকার তরুন প্রজন্ম সবাই কাজ করছেন সুমির জয়ের জন্য।

ইতিমধ্যেই দোয়া প্রার্থনায় তার ওয়ার্ডের বিভিন্ন ভোটারদের কাছে গিয়েছেন তিনি,এ সময় তার সমর্থনে এলাকার মুব্বিরা তার পাশে ছিলেন।

সুমি জানান, আমি নির্বাচিত হলে এলাকার উন্নয়নে অবদান রাখবো, গরীব- অসহায় মানুষগুলোর পাশে দাড়ানোর জন্যই আমার নির্বাচনে আসা।তিনি সবার দোয়ার ও সহযোগিতা কামনা করেছেন।