দেশজুড়ে

ঠাকুরগাঁওয়ে সদ্য নিয়োগপ্রাপ্ত করোনাযোদ্ধা চিকিৎসক ও নার্সদের অভিনন্দন

  • 4
    Shares

ফরিদুল ইসলাম রঞ্জু, ঠাকুরগাঁও:  ঠাকুরগাঁওয়ে কেভিড-১৯ শীর্ষক আলোচনা সভা ও জেলায় সদ্য নিয়োগপ্রাপ্ত ১৫ জন করোনাযোদ্ধা চিকিৎসক ও নার্সদের অভিনন্দন জানানো হয়েছে।

ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় এ্যালামনাই এসোসিয়েশনের আয়োজনে ও বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ) ও জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগের সহযোগিতায় শুক্রবার (২২ মে) বিকেলে জেলা পরিষদ অডিটরিয়াম (বিডি হলে) এ তাদের এ শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানে সংগঠনের আহবায়ক মাসুদুর রহমান বাবুর সভাপতিত্বে বক্তব্য দেন জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান (পিপিএম), এন.এস.আই জয়েন্ট ডিরেক্টর হেমায়েত হোসেন, জেলা বিএমএ’র সভাপতি ডা: আবু মো: খয়রুল কবীর, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মাইক্রো বায়োলজি বিভাগের অধ্যাপক ও পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ড. আনোয়ার খসরু পারভেজ, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মনতোষ কুমার দে, সদর উপজেলা আ’লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, সদর হাসপাতালের তত্তাবধায়ক ডা: নাদিরুল আজিজ চপল প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আ’লীগের প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন। এ সময় জেলায় সদ্য নিয়োগপ্রাপ্ত ১৫ জন চিকিৎসক ও স্টাফ নার্সকে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানান অতিথিরা। এছাড়াও কেভিড-১৯ মোকাবিলায় চিকিৎসকগণের অংশগ্রহনে দিনব্যাপী এক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।


  • 4
    Shares

Related Articles