দেশজুড়ে

২৩২ পরিবারের বাড়ীতে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন কৌশিক খাঁন

  • 17
    Shares

মানিক ঘোষ, নিজস্ব প্রতিনিধি: করোনাভাইরাসের কারনে কাজ না থাকায় ঘরে নেই খাবার, অন্যদিকে ঘূর্ণিঝড় আম্পানের বিধ্বস্ত হয়েছে ঘরবাড়ী।আবার একদিন পরেই ঈদ, এই চরম দুঃসময়ে শুক্রবার ছুটির দিন থাকা সত্বেও ত্রাণ নিয়ে বাড়ীতে বাড়ীতে পৌছায়ে দিলেন সমাজসেবা কর্মকর্তা কৌশিক খান।

সমাজকল্যাণ পরিষদের অর্থায়নে ১৬৯ জন ও জাতীয় প্রতিবন্ধী ফাউন্ডেশনের অর্থায়নে ২৮ জন সুবর্ণ নাগরিকের মাঝে ত্রাণ বিতরণ করেন।ঝিনাইদহ কালীগঞ্জ উপজেলা সমাজসেবা কার্যালয়ের পক্ষে কর্মহীন হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার দুপুরে সমাজ সেবার পক্ষ থেকে ১৯৭ পরিবারের মধ্যে ৮ কেজি চাউল,২ কেজি আলু,১কেজি পেয়াজ,১ কেজি ডাল, ১ কেজি তেল,১ কেজি চিনি,আধা কেজি সেমাই ও ১ টি সাবান বিতরণ করেন। গত সপ্তাহে ৩৫ জনের ত্রাণ দেন।এ ছাড়া বয়স্ক ভাতা ৮ হাজার ৪ শত,বিধবা ভাতা ৪ হাজার ৯,প্রতিবন্ধী ভাতা ২ হাজার ১ শত সাত্তার ব্যক্তিকে স্বচ্ছতার সাথে দেন।

উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কৌশিক খাঁন বলেন, আমরা কর্মহীন ও হতদারদ্র প্রতিবন্দী, নরসূন্দর, রিক্সা ও ভেন শ্রমিক, আশ্রয়হীন পৌরসভা সহ ১২ ইউনিয়নের অসহায় দু:স্থ্য ২৩২ পরিবারের মধ্যে ওই সামগ্রী বিতরণ করি।এই সময় উপস্থিত ছিলেন ফিল্ড সুপারভাইজার শরাফত হোসেন, ইউনিয়ন সমাজকর্মী রবিউল ইসলামসহ অফিসের সকল কর্মচারীবৃন্দ।


  • 17
    Shares

Related Articles