দেশজুড়ে

ধামরাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা’র নগদ অর্থ ও ঈদ সামগ্রী বিতরণ


রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: করোনা কালে রাজধানী ঢাকার অদূরে ধামরাইয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর নির্দেশনায় ও ঢাকা – ২০ এর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমেদ এমপি এর তত্ত্বাবধানে বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটি আইন বিষয়ক সম্পাদক ও ধামরাই উপজেলা পরিষদ এর মহিলা ভাইস চেয়ারম্যান এবং নারী উন্নয়ন ফোরাম ঢাকা বিভাগ এর সভাপতি অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা এর উদ্যোগে তার ব্যক্তিগত তহবিল থেকে গরীব অসহায় কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরন করেই চলেছেন।

তারই ধারাবাহিকগতায় বৃহষ্পতিবার(২১ মে) সারা দিন ধামরাই পৌর সভার ৬ ও ৭ নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে দুই শতাধিক গরীব অসহায় কর্মহীন পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরন করেছেন। বিতরনকৃত সামগ্রীর মধ্যে ছিলো পোলাও চাউল,ডাল,সেমাই,চিনি, আটা, নগদ অর্থ ইত্যাদি।

খাদ্য বিতরনকালে বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটি আইন বিষয়ক সম্পাদক ও ধামরাই উপজেলা পরিষদ এর মহিলা ভাইস চেয়ারম্যান এবং নারী উন্নয়ন ফোরাম ঢাকা বিভাগ এর সভাপতি চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা বলেন – করোনা ভাইরাস মোকাবেলায় ঘরবন্দি কোনো গরীব অসহায় মানুষ খাদ্যের অভাবে যেন কষ্ট না পায় সে লক্ষ্যেই জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তিনি কাজ করে যাচ্ছেন-যাবেন। তাদের এ ঈদ উপহার সামগ্রী বিতরনের কাজ পৌর সভা সহ উপজেলার বিভিন্ন গ্রামে চলমান থাকবে বলেও তিনি জানান।

এ’সময় আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ৬নং ওয়ার্ড কাউন্সিল আলহাজ্ব সাহেব আলী,ডাঃ মোঃ আলমগীর কবীর,পৌর আওয়ামী লীগের সহ সভাপতি ওয়ারেছ আলী,৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লুৎফর রহমান, সাধারণ সম্পাদক মজো মিয়া,সহসভাপতি আসরাফুল ইসলাম,সমাজ কল্যান সম্পাদক শামীম কবীর,ধামরাই তাতী লীগের সভাপতি খোকন হোসেন সহ ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ ও আওয়ামীগের অঙ্গ সংগঠনের নেতা নেত্রী বৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button