নান্দাইলে বাপাছাপ কর্তৃক নবীজির সম্মান রক্ষায় ফ্রান্সের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত

0
83

এইচএম সাইফুল্লাহ, নিজস্ব প্রতিবেদকঃ ফ্রান্সে রাষ্ট্রীয় মদদে মহা নবী হযরত মোহাম্মদ সাঃ এর অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ময়মনসিংহের নান্দাইলে বাকচান্দা ও পার্শ্ববর্তী এলাকার ছাত্র-ছাত্রী ঐক্য পরিষদ (বাপাছাপ) কর্তৃক আয়োজিত এক বিক্ষোভ মিছিল ও মানববন্ধনের অনুষ্ঠিত হয়েছে।

মঙ্লবার (৩ নভেম্বর ) আসর নামাজ বাদ মানববন্ধনে বাকচান্দা ও পার্শ্ববর্তী এলাকার ছাত্র-ছাত্রী ঐক্য পরিষদ (বাপাছাপ) এর নেত্রী বৃন্দ সহ সকল সদস্যে ও শতশত তৌহিদী জনতা অংশ নেয়।

মুস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ও আল মামুন এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখন বাকচান্দা জামে মসজিদের ঈমাম মাওলানা নজরুল ইসলাম, বাকচান্দা সিনিয়র ফাজিল মাদ্রাসার শিক্ষক মাওলানা মোজাম্মেল হক, মাও মাহমুদুল হাসান,মাও মুত্তালিব প্রমূখ।

এর আগে সর্বস্তরের মুসলিম তৌহিদী জনতার অংশগ্রহনে এ বিক্ষোভ মিছিল বের হয়ে বাকচান্দা বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন। এ সময় বিক্ষোদ্ব জনতা বিভিন্ন প্লেকার্ডের মাধ্যমে ফ্রান্সের প্রতি নিন্দা জ্ঞাপন করেন।

মানববন্ধনে বক্তারা মহানবী (সাঃ) কে অবমাননাকারী ফ্রান্সের প্রেডিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোকে অনতিবিলম্ব মহানবী হজরত মুহাম্মদ (সাঃ) এর ব্যাঙ্গচিত্র দ্রুত অপসারণ করে মুসলিম বিশ্বের কাছে নিঃশর্তে ক্ষমা চাওয়ার নির্দেশ দেওয়া হয়। এবং রাস্ট্রীয় ভাবে ফ্রান্সেকে বয়কটের ঘোষনা করতে প্রধানমন্ত্রীর কাছে দাবি জানিয়েছেন