রুয়েটে জেলহত্যা দিবস পালিত

0
95

রাবি প্রতিনিধি: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) প্রশাসন জাতীয় জেলহত্যা দিবস পালন করেছে। মঙ্গলবার সকালে দিনটি উপলক্ষে রাজশাহী নগরীর কাদিরগঞ্জে জেল হত্যাকাণ্ডে শহীদ জাতীয় নেতা এএইচএম কামারুজ্জামানের কবরে পুষ্পমাল্য অর্পণ করেন বিশ্ববিদ্যালয় প্রশাসন।

পুষ্পমাল্য অপর্ণের সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ রফিকুল ইসলাম শেখ, রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. সেলিম হোসেন, পরিচালক ছাত্র কল্যাণ ও জেল হত্যা দিবস উদযাপন কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. রবিউল আওয়াল, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. ফারুক হোসেন ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মিয়া মো. জগলুল সাদাত, উপ-পরিচালক ছাত্রকল্যাণ মো. মামুনুর রশীদ ও আবু সাঈদ, কেন্দ্রীয় কম্পিউটার সেন্টারের প্রশাসক ড. মো. আলী হোসেন, কেন্দ্রীয় ভান্ডারের ইনচার্জ শ্যাম দত্ত, অফিসার এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রকৌশলী মুফতি মাহমুদ রনি, রুয়েট শাখা ছাত্রলীগের সভাপতি নাঈম রহমান নিবিড়, কর্মচারী সমিতির সভাপতি মহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. আব্দুল্লাহ আল মামুন, ডীনবৃন্দ, বিভাগীয় প্রধানবৃন্দ, শাখা প্রধানবৃন্দ সহ শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে শহীদের রুহের মাগফেরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়। এছাড়া বাদ জোহর রুয়েট কেন্দ্রীয় জামে মসজিদে শহীদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।