দেশজুড়ে

মির্জাপুরে আরও একজনের দেহে করোনা শনাক্ত

  • 134
    Shares

রাব্বি ইসলাম, স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের মির্জাপুরে আরও এক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়াও কালিয়াকৈর উপজেলার এক বাসিন্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা প্রেরণ করলে তার দেহেও করোনা শনাক্ত হয়েছে বলে শুক্রবার সকালে নিশ্চিত করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম।
করোনা আক্রান্তদের মধ্যে একজন মির্জাপুর উপজেলার উয়ার্শী ইউনিয়নের মসদই গ্রামের বাসিন্দা (৪৫) ও কালিয়াকৈর উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুত এলাকার বাসিন্দা (৬০) বলে জানা গেছে।

স্বাস্থ্য কমপ্লেক্স সুত্র মতে, মির্জাপুর উপজেলার আক্রান্ত ব্যক্তির শরীরে হালকা জ্বর ছিলো এবং চন্দ্রা এলাকার আক্রান্ত ব্যক্তি কাশি নিয়ে কুমুদিনীতে চিকিৎসার জন্য আসলে সন্দেহ হওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ তাকে নমুনা প্রেরণের জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় এবং ঐ দিনই (১৭‘মে) এই দুজনসহ বিভিন্ন এলাকা থেকে গত মোট ১৫ জনের নমুনা সংগ্রহ করে পরদিন রাজধানীর আইপিএইচ ল্যাবে টেস্টের জন্য পাঠায় স্থানীয় স্বাস্থ্য বিভাগ। এতে শুক্রবার প্রাপ্ত রিপোর্টে উপজেলার একজনসহ পাশ্ববর্তী কালিয়াকৈর উপজেলার একজনের দেহে করোনা শনাক্ত হয়।

এনিয়ে মির্জাপুর উপজেলায় নতুন করে একজনসহ মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়ালো ১৭ জনে। এদের মধ্যে ১ নারীর মৃত্যু হয়েছে, দুজন সুস্থ্য হয়েছেন, চিকিৎসাধীন অবস্থায় ৫ জন এবং নিজ নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসাধীন রয়েছেন ৮ জন। সংবাদটি করা পর্যন্ত নতুন আক্রান্তের বাড়ি লকডাউনের প্রস্তুতি চলছে বলে জানায় সংশ্লিষ্ট প্রশাসন।


  • 134
    Shares

Related Articles