শ্রীনগরের ষোলঘরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

0
86

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার ষোলঘর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সাগর হোসেনকে হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল হয়েছে। ২৩ অক্টোবর শুক্রবার বিকালে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের কেয়টখালী এলাকায় এই বিক্ষোভ মিছিলে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা অংশগ্রহন করে।

বিক্ষোভকারীরা জানায়, ষোলঘর ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে কেয়টখালী এলাকার মো. মোয়াজ্জেম হোসেন নিজেকে আওয়ামী লীগের কর্মী দাবী করে শারদীয় দূর্গাপুজা উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা প্রদান করে। বিষয়টি ষোলঘর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সাগর হোসেনের নজরে পরলে সে মোয়াজ্জেম হোসেন বিএনপির সদস্য তার প্রমানসহ ফেইসবুকে একটি পোষ্ট করেন। এই কারণে মো. মোয়াজ্জেম হোসেনের ভাগনে আঃ রহমান, ছাত্রলীগ নেতা শুভ ও তুহিন হুমকী প্রদান করেছে বলে তারা জানায়। সাগর হোসেন জানান, মোয়াজ্জেম হোসেন যে বিএনপির সদস্য এব্যাপারে ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বাক্ষরিত সত্যায়িত কপি তাদের হাতে রয়েছে। তিনি বলেন, তাকে হুমকি প্রদানের বিষয়ে শ্রীনগর থানায় লিখিত অভিযোগের প্রস্তুতি চলছে।

এসময় বিক্ষোভ মিছিলে অংশ নেন ষোলঘর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সুলতান আহমেদ, যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অনিল আহমেদ জয়, উপজেলা ছাত্রলীগের সহ- সভাপতি মো. হাবীবসহ আক্তার খালাসী, আরফান খালাসী, আব্দুল আলিম ভূইয়া, রাজু দেওয়ান, আলামিন, আক্কাস মোল্লা প্রমুখ।