নির্বাচিত হলে ঢাকা ১৮ আসনকে আধুনিক করবো: আওয়ামী লীগ প্রার্থী হাবিব

0
81

মোঃ ইব্রাহিম হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ উপ-নির্বাচনের নির্বাচিত হতে পারলে ১৮ আসনকে আধুনিকভাবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হাবিব হাসান। আজ ২৩ অক্টোবর ২০২০ রোজ শুক্রবার ৪৫ নম্বরে ওয়ার্ড, উত্তরখান মাজার মসজিদ থেকে ঢাকা ১৮ আসনে উপ-নির্বাচনে আনুষ্ঠানিকভাবে গণসংযোগ শুরু করার আগে এক মতবিনিময় সভায় এ প্রতিশ্রুতি দেন তিনি।

আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বলেন, দেশের উন্নয়নের ধরা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ থেকে ১২ তারিখ নৌকাকে বিজয়ী করতে হবে। নৌকার বিজয় হলে প্রয়াত সাবেক এমপি সাহারা খাতুনের সম্মান আমরা ধরে রাখতে পারবো। তিনি আরো বলেন, আমি নির্বাচিত হতে পারলে এই এলাকাকে আধুনিকভাবে গড়ে তুলবো। এই এলাকার সবার জন্য আমার দরজা ২৪ ঘণ্টা খোলা থাকবে।

এ সময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুল রহমান সব ষড়যন্ত্র মোকাবিলা করে নৌকার প্রার্থীর পক্ষে নেতাকর্মীদের প্রচারণায় অংশ নেয়ার আহ্বান জানান। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুল রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, উত্তর আওয়ামী লীগের নেতা মিনহাজুল ইসলাম মিজুসহ স্থানীয় নেতাকর্মীরা।