পাটাবুগা দাখিল মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে মনিরুল ইসলাম  মনোনীত

0
117

তৌকির আহাম্মেদ হাসু, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পাটাবুগা দাখিল মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে মনিরুল ইসলাম রনি ভিপি মনোনীত হয়েছেন।গত ১৪ অক্টোবর বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের নির্দেশক্রমে পক্ষে রেজিষ্টার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন জারী করেছেন।

বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড ঢাকা (গভাণিং বড়ী ও ম্যানেজিং কমিটি) প্রবিধান মালা ২০০৯-এর ৩৯ প্রবিধান অনুসারে পাটাবুগা দাখিল মাদ্রাসা পরিচালনার জন্য ছয় মাসের জন্য সভাপতির মনোনয়নসহ এডহক কমিটি অনুমোদন দিয়েছে কর্তৃপক্ষ।

পাটাবুগা দাখিল মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে মনিরুল ইসলাম( রনি ভিপি), সাধারন শিক্ষক সদস্য রমজান আলী,অভিভাবক সদস্য মজনু মিয়া, পাটাবুগা দাখিল মাদ্রাসার সুপার কে সদস্য সচিব করা হয়েছে। বোর্ড কর্তৃপক্ষ এ কমিটি মনোনীত করায় তাদেরকে অভিনন্দন জ্ঞাপন করেছেন।

এলাকাবাসীর মাঝে সন্তোষ বিরাজ করছে।পাটাবুগা দাখিল মাদ্রাসা ম্যানেজিং কমিটি’র সভাপতি ও সরিষাবাড়ী উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মনিরুল ইসলাম( রনি ভিপি),তার মাদ্রাসার শিক্ষক কর্মচারী,শিক্ষার্থী ও শিক্ষার্থীর অভিভাবকদের অভিনন্দন সহ সকলের আন্তরিক সহযোগীতা কামনা করেছেন।