গাইবান্ধার সাদুল্লাপুরে এমব্রয়ডারি পল্লী পরিদর্শন করলেন পল্লী উন্নয়ন ও সমবায় সচিব

0
80

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা:  গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার সমন্বিত পল্লী দারিদ্র্য দূরীকরণ প্রকল্পের আওতায় জামুডাঙ্গা গ্রামে অবস্থিত এমব্রয়ডারি পল্লী পরিদর্শন করলেন পল্লী উন্নয়ন ও সমবায় সচিব। এ উপলক্ষে উঠান বৈঠক ও গাছের চারা বিতরণ করা হয়েছে।

আজ দুপুরে উপজেলার দামোদরপুর ইউনিয়নের জামুডাঙ্গা এমব্রয়ডারি পল্লী প্রশিক্ষণ কেন্দ্র চত্বরে উপজেলা নির্বাহী অফিসার নবীনেওয়াজের সভাপতিত্বে উঠান বৈঠকে বক্তব্য রাখেন, প্রধান অতিথি পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মোঃ রেজাউল আহসান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাহারিয়া খান বিপ্লব, বিআরডিবি উপপরিচালক ও প্রকল্প পরিচালক আঃ সবুর, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার সাইফুজ্জামান জাহিদ, দামোদরপুর ইউপি চেয়ারম্যান এ জেড এম সাজেদুল ইসলাম স্বাধীন, সহকারী পল্লী উন্নয়ন অফিসার আবু সালেহ মোঃ সালাউদ্দিন, জুনিয়র অফিসার রাসেল সরকার, প্রধান উদ্যোক্তা লাভলী নেগম, পরিদর্শক জয়নাল আবেদীন, প্রডাকশন ম্যানেজার সাবিনা ইয়াসমিন, বিআরডিবি কমিটির সভাপতি সাইফুল ইসলসম।

প্রধান অতিথি তার বক্তব্যে, সাদুল্লাপুরে এমব্রয়ডারি প্রশিক্ষণার্থীদের নিজস্ব ভবন, তৈরিকৃত পণ্য বাজারজাত করণে সহযোগিতা, প্রশিক্ষণের মেয়াদ ১৫দিনের পরিবর্তে ৬০দিন, বিআরডিবি-৩ প্রকল্পের মাধ্যমে রাস্তা, ঘাট, মসজিদ ও মন্দির উন্নয়ন করার প্রতিশ্রুতি প্রদান করেন।

এছাড়া অনুষ্ঠানে উত্তর জামুডাঙ্গা মহিলা পল্লী উন্নয়ন সমিতি, উত্তর ভাঙ্গামোড়, পশ্চিম জামুডাঙ্গা, মরুয়াদহ, পূর্ব জামুডাঙ্গা, বুড়ির ভিটা ও দক্ষিণ জামুডাঙ্গা মহিলা পল্লী উন্নয়ন সমিতির তৈরিকৃত পণ্য প্রদর্শনী করা হয়।