খেলাধুলা

মুশফিক-ধ্রুব ঝড়ে টুর্নামেন্ট সেরা সংগ্রহ নাজমুল একাদশের

  • 1
    Share

বিসিবি প্রেসিডেন্ট কাপের চতুর্থ ম্যাচ। মুখোমুখি হয়েছে নাজমুল একাদশ ও মাহমুদউল্লাহ একাদশ। দু’দলের জন্যই গুরুত্বপূর্ণ এই ম্যাচটি। দুপুরে টস জিতে নাজমুল একাদশকে ব্যাটিংয়ে পাঠায় মাহমুদউল্লাহ একাদশ। ব্যাট করতে নেমে শুরুটা ভালো করতে পারেনি নাজমুল একাদশের টপ-অর্ডার। ওপেনার সৌম্য সরকারকে ৮ রানে বোল্ড করে ফেরান রুবেল হোসেন। এরপর নাজমুল হোসেন শান্তকেও ৩ রানে ফেরান রুবেল।

মুশফিককে সঙ্গে নিয়ে ওপেনার পারভেজ হোসেন ইমনও এগুতে পারেননি বেশিদুর। মাত্র ১৯ রান করে সুমন খানের বলে লেগ বিফোর হয়ে ফেরেন সাজঘরে।এরপরই শুরু হয় আফিফ হোসেন দ্রুব আর মুশফিকের দারুণ ব্যাটিং। আফিফ অর্ধশতক পেরিয়ে শতকের পথেই থাকেন। ১২ চার আর এক ছয়ে পৌঁছে যান নব্বইয়ের ঘরে। কিন্তু শতক থেকে মাত্র দুই রান দূরে থাকতে রান আউটের ফাঁদে পড়েন এই বাঁহাতি। আফিফ করেন ১০৭ বলে ৯৮ রান। দুইজনের জুটি ভাঙ্গে ১৪৭ রান তুলে।

মুশফিকও তলে নেন অর্ধশতক। গত ম্যাচের সেঞ্চুরিয়ানকে ৫২ রানের মাথায় এবাদতের বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে ফেরেন সাজঘরে। তবে ইরফান শুকুর তার ধারাবাহিকতা ধরে রাখেন এই ম্যাচেও। ৩১ বলে খেলেন অপরাজিত ৪৮ রান। শেষ পর্যন্ত নাজমুল একাদশের সংগ্রহ দাঁড়ায় ৮ উইকেটে ২৬৪ রান। মাহমুদউল্লাহ একাদশের হয়ে ৩ উইকেট নেন রুবেল হোসেন। ২ উইকেট নেন এবাদত হোসেন ও ১টি উইকেট নেন সুমন খান।


  • 1
    Share

Related Articles